বিনোদনভাইরাল

উচ্ছেবাবুকে নকল করে ‘নিউ ইয়ার পার্টি’তে উদ্দাম নাচ মিঠাই রানীর, রইল ভিডিও

অবশেষে নিজের সাথে অনেক যুদ্ধ করে মিঠাইকে মন থেকে নিজের স্ত্রীয়ের যোগ্য সম্মান দিয়েছে উচ্ছেবাবু। সম্প্রতি পুরনো বন্ধুদের সঙ্গে ছিল এক গেট টুগেদার পার্টি। যেখানে নিজেদের পার্টনারের সাথে উপস্থিত থাকতে বলা হয়েছিল সবাইকে। বন্ধুরা প্রথমে ভেবেছিল সিদ্ধার্থ এবং তোর্সা হয়তো একসাথে থাকে। তারা জানত না মিঠাইয়ের কথা। তবে মিঠাইকে বন্ধুদের সামনে নিয়ে যেতে হবে এই ভেবে একেবারে ভয় কাটা হয়ে বসেছিল সিদ্ধার্থ। কারণ মিঠাইয়ের হাতে-পায়ে কন্ট্রোল নেই কখন কি করতে কি করে ফেলে সে নিজেও জানে না।

পার্টিতে গিয়ে একেবারে এরকম কাণ্ড করে বসলো মিঠাই সে ভেবেছিল! একেবারে নিজের ইসটাইলে সবার মন জয় করে নিল মিঠাই। গ্রামে থাকা একেবারেই শহরের আদব-কায়দার সাথে পরিচিত নয় তুফানমেল। তাই হাই সোসাইটিতে থাকা বন্ধুদের সাথে মিঠাই কিছুতেই মানিয়ে নিতে পারবে না এমনটাই ভেবেছিল টেসবুড়ি। কিন্তু দাবার চাল একেবারে উল্টে যাবে তা কখনোই ভাবতে পারেনি সে। দাবার চাল উল্টে তোর্সা নিজেই পার্টির এক কোণায় মুখ গোমড়া করে থাকলেও মিঠাই সকলের সাথে মিলেছে আসর জমিয়ে দেয় এদিন।

উচ্ছেবাবুকে নকল করে 'নিউ ইয়ার পার্টি'তে উদ্দাম নাচ মিঠাই রানীর, রইল ভিডিও

টেস বুড়ির এমন কাণ্ডের পর, কীর্তি সামলাতে ড্যামেজ কন্ট্রোলে নামতে হয় মিঠাই এবং সিদ্ধার্থকে। সকলের সামনে মোদক বাড়িতে আমন্ত্রণ জানায় মিঠাই। সে সকলকে বলে,‘তোমরা সবাই পরের বার আমাদের বাড়িতে একজোট হও, খুব মজা হবে’। মিঠাইয়ের কথায় বন্ধুদের নিজে আমন্ত্রণ জানায় দাদুর নাতি। একথা শুনেও আশ্চর্য তাঁরা সকলেই। প্রত্যেকে বলেই বসে, ‘তোর বাড়ি! ফ্যামিলির সঙ্গে তো কোনওদিনই কানেকটেট ছিলি না, এটাও কি মিঠাইয়ের জন্য?’

সিডকে স্যাটি (প্রমিতা) জানায়- ‘তোর জন্য আমার খুব ভালো লাগছে। মিঠাই হয়ত আমাদের মতো ম্যানেজমেন্ট পড়েনি কিন্তু ও হ্যাপি সোল। মিঠাই সবাইকে নিয়ে আনন্দে থাকতে পারে, ও সবাইকে আনন্দ দিতে পারে। ওকে খুব ভালো রাখিস সিড’। শুধু তাই নয়, এদিনের পার্টিতে উচ্ছেবাবুকে নকল করে সবাইকেই চমকে দেয় তুফানমেল।

ওদিকে বন্ধুদের কাছে নিজের স্ত্রীয়ের প্রশংসা শুনে সিদ্ধার্থ একেবারে আনন্দে আত্মহারা। ম্যানেজ পাস আউট, উচ্চশিক্ষিত বড় লোকেদের কাছে মিঠাই রানীর ননস্টপ এন্টারটেইনমেন্ট এভাবে সবাইকে উচ্ছ্বসিত করবে তা একদমই কল্পনা করতে পারেনি সিদ্ধার্থ। ফ্যানেরাও রীতিমতো এক্সাইটেড। বছরের শেষে জমে উঠেছে মিঠাই এবং সিদ্ধার্থের সম্পর্কের রসায়ন। এবার তো নতুন বছরে এই জুটির রসায়ন ঠিক কতটা আরও গভীর হয় তা দেখতেই অপেক্ষার প্রহর গুনছেন সকলে।

Related Articles

Back to top button