বিনোদনভাইরাল

শত্রুতা ভুলে ‘মানিকে মাগে হিতে’ গানে সোম-তোর্সার সঙ্গে তুমুল নাচ মিঠাইয়ের, ভাইরাল ভিডিও

অনস্ক্রিনে সম্পর্ক যতই আদায়-কাঁচকলায় হোক না কেন অফস্ক্রিনে যে একেবারে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক মিঠাই রানী এবং সোমদার তা আগেও দর্শকদের সামনে এসেছে। বেশ কয়েক দিনের মধ্যেই নিজের উচ্ছেবাবুকে ছেড়ে বড়দার সাথে পরপর দুটি রিল ভিডিও শেয়ার করে নিতে দেখা গিয়েছে মিঠাইরানী অর্থাৎ অভিনেত্রী সৌমতৃষা কুন্ডুকে। অভিনেত্রী এবং অভিনেতা ধ্রুব সরকার দুজনেই সামাজিক মাধ্যমে ভীষণ সক্রিয়।

দিন কয়েক আগেই জনপ্রিয় ‘শেরশাহ’ ছবির ‘রাতা লম্বিয়া’ গানে ধরা দিয়েছিলেন একই ফ্রেমে। তারপরেই দেখা গিয়েছিল অন্যতম জনপ্রিয় গান ‘মেরে রাসকে কামার’-এ আবারও জুটি বাঁধতে। সম্প্রতি আরও একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেতা ধ্রুব সরকার। এত রিল ভিডিও দেখে অভিনেত্রীর ফ্যান ক্লাবের পক্ষ থেকে চাউর হয়েছিল তারা নিশ্চয়ই কোনো বিশেষ সম্পর্কে আবদ্ধ রয়েছেন। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেতা-অভিনেত্রী দুজনেই।

সম্প্রতি যে রিল ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সেটিতে চোখ রাখলে দেখা যাচ্ছে শুধুমাত্র মিঠাই এবং বড়দাই নয় একই ফ্রেমে ধরা দিয়েছেন ঠাম্মি এবং তোর্সা ও। ইওহানি ডি সিলভার গাওয়া অন্যতম জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিতে’ র তালে তালে স্টেপ মিলিয়ে মেতে উঠেছেন চারজনে।

লাল পাড় সাদা শাড়িতে মিঠাই একেবারে অনবদ্য। ধ্রুব সরকারকে (Dhruba Sarkar) দেখা যাচ্ছে লাল টি-শার্ট এবং কালো প্যান্ট এর। ওদিকে ঠাম্মি ধরা দিয়েছেন গোলাপি রঙের টপ এবং তোরসা অর্থাৎ অভিনেত্রী তন্নি লাহা রয়ের পরনে রয়েছে ব্ল্যাক কালারের ওয়ান পিস। তবে সব রিল ভিডিও দেখে ভক্তদের মনে শুধুমাত্র একটাই প্রশ্ন জাগে, ‘উচ্ছে বাবু কোথায়?’ অনুরাগী মহল থেকে বারবার দাবি তোলা হয়, তারা বড়দা নয় বরং উচ্ছেবাবুর সাথেই এক ফ্রেমে দেখতে চান অভিনেত্রীকে।

Related Articles

Back to top button