বিনোদন

‘সুন্দরী কমলা’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন সকলের প্রিয় মিঠাই, ভিডিও ভাইরাল

বর্তমানে সপ্তাহের পর সপ্তাহ ধরেই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে ধারাবাহিক মিঠাই (Mithai)। এটি এমন এক ধারাবাহিক যার মধ্যে হাসিখুশি মিষ্টি স্বভাবের একটি মেয়ে মন জয় করে নিয়েছেন সকলের। সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু মিঠাই ধারাবাহিক ছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন। সে সময় বেশি পরিচিতি না পেলেও বর্তমানে মিঠাই হয়ে উঠেছেন সকলের নয়নের মনি।

অভিনেত্রী সৌমিতৃষা অভিনয় জগতের পাশাপাশি সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজেকে নিত্যনতুন ছবি এবং রিল ভিডিও আপলোড করে সবার নজর কাড়েন অভিনেত্রী। অনেকেই তাঁকে রিল কুইন বলেও ডাকেন। এছাড়াও রয়েছেন আছে বেশ পারদর্শী টা। এর আগেও অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর বেশ কয়েকটি নাচের ভিডিও সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। সম্প্রতি আরও একটি রিল ভিডিও সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে।

সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রম পেইজ থেকে আপলোড করা হয়েছে অভিনেত্রী সৌমিতৃষার নাচের সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে মিঠাই ‘সুন্দরী কমলা গানে’ নেচে চলেছেন হেলে দুলে। অভিনেত্রীর পরনে রয়েছে লাল হলুদ কম্বিনেশন শাড়ি, গলায় হার, মাথায় ফুল এবং লম্বা চুলেই সবার নজর কেড়েছেন অভিনেত্রী।

বর্তমানের ধারাবাহিকের গল্প অনুযায়ী মিঠাইকে ভরসা করতে শিখেছে সিদ্ধার্থ। সে নিজের অতীত এবং তোর্সার সাথে কাটানো সমস্তকিছুই মিঠাই-এর কাছে খুলে বলেছে। ধন্যবাদ জানিয়েছে মিঠাই কে তাঁকে এতোটা বিশ্বাস করার জন্য। একে অপরের ভরসার কাঁধ হয়ে উঠছে মিঠাই এবং সিদ্ধার্থ। তবে কি এবারে মিঠাই-এর জন্যই সিদ্ধার্থের মনে জাগবে ভালোবাসা? বিয়ে তো মেনেই নিয়েছে সে। তাহলে কি আর এবার নিপার মতই সিদ্ধার্থকে বলতে শোনা যাবে, ‘আই অ্যাম ইন লাভ?’

Related Articles

Back to top button