বিনোদন

বিয়ের কিছুদিনের মধ্যেই বদলে গেল সকলের প্রিয় মিঠাই

মাত্র কয়েকদিন হয়েছে সাত পাকে বাঁধা পড়েছে সিদ্ধার্থের সাথে। এর আগে দাদুর নাতির সাথে তুফানমেলের বিয়ে হলেও বিয়েতে অবিশ্বাসী উচ্ছেবাবু কিছুতেই মেনে নিতে পারেননি তাদের বিয়ে। তবে এবারে পরিবারের কথায় কিংবা দাদুর মন রাখার জন্য নয় একেবারে নিজের মন থেকেই বিয়েকে স্বীকৃতি দিয়েছে দাদুর নাতি। তবে মাত্র কিছুদিনের মধ্যেই পাল্টে গেল মিঠাই! কিন্তু ব্যাপারটা কি?

বিয়ের কিছুদিনের মধ্যেই মিঠাইয়ের তাকানোর ধরণ এবং হাবভাব সবটাই যেন আগের থেকে একেবারে অন্যরকম হয়ে গিয়েছে। মিঠাই-এর মধ্যেই নতুনত্ব লক্ষ্য করেছেন উচ্ছেবাবুও। আগের থেকে অনেকটাই বদলে গেছে উচ্ছেবাবুও। শুধু উচ্ছেবাবুই নয় উচ্ছে বাবুর সাথে বদলেছে মিঠাই এবং মোদক পরিবার। বদলেছে পরিস্থিতি। ভাত-কাপড়ের অনুষ্ঠানের সময় দাদুর নাতি লক্ষ্য করে মিঠাই যেন আগের থেকে অনেকটা শান্ত ধীর-স্থির এবং ভদ্র হয়ে গিয়েছে। পাল্টে গিয়েছে তাঁর চোখের ভাষা। তবে মিঠাই-এর মধ্যে হঠাৎ কেন এমন বদল! এই নিয়ে বেশ চিন্তিত সিদ্ধার্থ।

তবে এই বদল হয়তো খুব বেশিক্ষণ-এর জন্য নয় কারণ এর পরেই হয়তো আবার শুরু হবে উচ্ছেবাবু এবং তুফানমেলের খুনসুটি। মিঠাই ধারাবাহিকে দর্শকদের সবচেয়ে পছন্দের বিষয়বস্তু হলো মিঠাই এবং সিদ্ধার্থের রাগ-অভিমান ঝগড়া, মারপিট, তারা মনেপ্রাণে চান এগুলোই বজায় থাকুক তাঁদের মধ্যে এবং বাড়তে থাকুক ভালোবাসা।

Related Articles

Back to top button