বিনোদন

জেলে বসেই জন্মাষ্টমী পালন সৌমিতৃষার! গোপাল ঠাকুরের থেকে ‘হেলেপ’ চাইলেন মিঠাই

শুটিংয়ের ফাঁকেও লাল হলুদ শাড়ি পড়ে মিঠাই (Mithai) ব্যস্ত গোপালের আরাধনায়। হাতে পঞ্চপ্রদীপ এবং ঘন্টা সামনে রয়েছে গোপালের বিগ্রহ। জন্মাষ্টমীর বিশেষ দিন উপলক্ষে ফুলমালা সেজে উঠেছে গোপাল। ইতিমধ্যেই মিঠাইয়ের নতুন প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে জেলের ভিতর বসে মিঠাই গোপাল আরাধনায় ব্যস্ত। অপরদিকে সিদ্ধার্থ সুদূর সিঙ্গাপুর থেকে ছুটে এসেছে মিঠাইকে রক্ষা করতে। গোপালের সামনে দাঁড়িয়ে সে অঙ্গীকার করে মিঠাইকে যে করেই হোক বার করে নিয়ে যাবে।

মিঠাই এ যেমন অনস্ক্রিন অভিনেত্রী গোপাল পূজা সারছেন ঠিক তেমনি অফস্ক্রীন গোপাল পুজো সারার ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে একইভাবে প্রমতে যেমন সাজানো হয়েছে ঠিক একি সাজে বসে রয়েছে মিঠাই। হাতে রয়েছে ঘন্টা এবং পঞ্চপ্রদীপ। সেই ভিডিও একঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ। ভিডিও শেয়ার করে অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundoo) ক্যাপশনে লিখেছেন, “ফুটের মধ্যে যখন সত্যি সত্যিই তোমায় ডাকি!! শুভ জন্মাষ্টমী।”

যেকোনো পুজোয় মায়ের শাড়ি গায়ে দিয়ে যেকোনো বাঙালির সে যে ওটা একটা আনন্দের ব্যাপার। আনন্দ উৎসব থেকে বাদ যায়না জন্মাষ্টমী ও। অভিনেত্রী মিঠাইও ঠিক তেমনটাই। তবে এবারে অভিনেত্রী কৃষ্ণ জন্মের এই আনন্দের দিনটা জেলে বসেই কাটালেন। মিঠাই এর এমন চরম বিপদে সত্যিই কি গোপাল হেলেপ করতে আসবে তাকে? এই প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত সমস্ত দর্শক এই।

মিঠাই ধারাবাহিকটির জনপ্রিয় তারপর মিঠাই প্রত্যেক দর্শকমহলে তাদের নিজেদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। গল্পের নতুন মোড় ঘুরিয়ে ইতিমধ্যেই দেখানো হয়েছে কাবীর সিং স্টাইলে মিঠাই কে দুষ্কৃতীদের হাত থেকে রক্ষা করেছে তার উচ্ছেবাবু। তারপরে সিদ্ধার্থের সিঙ্গাপুরের যাওয়ার সুযোগ কাজে লাগিয়ে মিঠাই এর বিরুদ্ধে এরকম পরিকল্পনা করেছে তোর্সা এবং সোম।

সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে সৌমিতৃষা কুন্ডু জানিয়েছেন, “আমার বাড়িতেও গোপাল রয়েছে। সকাল সকাল স্নান করে ঘরোয়া পুজোর আয়োজন ফেলেছি আমি।” পছন্দের নারকেল নাড়ু তালের বড়া মালপোয়া সহ আরো অনেক কিছু ছিল গোপালের ভোগের আয়োজন। তবে শুটিংয়ের ব্যস্ততাও জেরে পুরোহিত রাখতে পারেনি ঠিকই, তাও মন দিয়ে পুজো সেরেছেন মিঠাই। এমনকি এই দিন সারা দিন নিরামিষ খাবেন বলেও জানিয়েছেন তিনি।

Related Articles

Back to top button