বিনোদন

সিদ্ধার্থের পছন্দের জিনিস ঝেঁপে দিল মিঠাই, হাতেনাতে সৌমিতৃষাকে ধরে ফেলল নেটিজেনরা

বাংলা টেলিভিশনের এক নাম্বার জুটি হলেন সিদ্ধার্থ এবং মিঠাই। অভিনয় এবং ধারাবাহিকের চিত্রনাট্যর জেরে বিগত কয়েক মাস ধরেই টিআরপি তালিকা এক নাম্বারে রয়েছে ধারাবাহিক মিঠাই। জি বাংলার এই ধারাবাহিকের সাফল্যের পেছনে রয়েছে সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রয়-এর জমজমাট অনস্ক্রিন রসায়নের গল্প। অফস্ক্রিনে যদিও খুব বেশি একসঙ্গে ধরা দেননা। অনক্যামেরাতে তবে টেলিপাড়ার অল্পবিস্তর কান পাতলে শোনা যায় তাদের নিয়ে। বরাবর দুজনের রসায়ন ছাপিয়ে গিয়েছে সবকিছুকে।

বরাবরই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। এই মামলায় বরাবরই তিনি অভিনেতা আদৃত রয় একদম উল্টো পথে। গত রবিবার মিঠাই পরিবারের মিষ্টি সদস্য কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ক্যাপশনে লিখেছিলেন, ‘ফুড লেডি মৌসম্বীর সঙ্গে..’ তবে ক্যাপশন পড়ে বুঝতে অসুবিধা হয় না যে মৌসম্বি লেবুর সঙ্গে কৌশাম্বী নামের মিল থাকায় রকম মজাদার ক্যাপশন যোগ করেছেন অভিনেত্রী। তবে এতকিছুর পরেও সকলের নজর কেড়েছে অভিনেত্রীর পোশাক। ছবিতে মোদক পরিবারের বড় বউয়ের মাথায় দেখা মিলেছে নীল রঙের পোশাকে মাথায় রয়েছে একই সাথে মিলানো টুপি।

অভিনেত্রী সৌমিতৃষাকে তাঁর কাছের বন্ধু তথা অভিনেতা সায়ক প্রশ্ন করেন, ‘টুপিটা কার থেকে ঝাড়লি?’ অভিনেত্রী মিঠাইরানী বলেছেন কারো একটা। তবে টুপিটা কার স্পষ্টভাবে উল্লেখ করেনি মন্তব্য বক্সে। তবে অনুরাগীদের নজর এড়ায় না কিছুই। ইতিমধ্যে ফ্যানপেজ গুলিতে ভাইরাল হয়েছে একই টুপি মাথায় আর জিতের সঙ্গী ছবি। পুমা ব্যান্ডের একই রঙের টুপি মাথায় দিয়ে মাল্টিপ্লেক্স দেখা মিলেছিল অভিনেতা আদৃত রয়।

সিদ্ধার্থের পছন্দের জিনিস ঝেঁপে দিল মিঠাই, হাতেনাতে সৌমিতৃষাকে ধরে ফেলল নেটিজেনরা

তবে এই টুপিটা কি সত্যি অভিনেতা আদিত্য রায় টুপি? নাকি নেহাতই কাকতালীয়ভাবে দেখা গিয়েছে দুজনের মাথাতেই। তবে এই প্রশ্নের সদুত্তর দিতে পারবেন একমাত্র সৌমিততৃষা এবং আদৃত দুজনেই। তবে উচ্ছে বাবু এবং তুফানমেলকে একই টুপি পরতে দেখে উচ্ছ্বসিত সিদ্ধার্থ মিঠাই এর ভক্তরা।

Related Articles

Back to top button