বিনোদন

ধারাবাহিকে শত্রু বাস্তব জীবনে প্রিয় বন্ধু মিঠাই, নাচে-গানে-অভিনয়ে জমিয়ে দিলেন তোর্সা

অনস্ক্রিন সম্পর্ক একেবারে আদায় কাঁচকলায়। তবে অনস্ক্রিন সম্পর্ক আদায়-কাঁচকলায় হলে কি হবে অফস্ক্রিনে একে অপরকে চেহারায় মিঠাই এবং তোর্সা। মিঠাই ধারাবাহিকটি শুরুর পর থেকেই নিজের স্থান টিআরপি (TRP) তালিকা সর্বশ্রেষ্ঠ করে রেখেছে। শুরু থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে এই ধারাবাহিক।

নামের মতোই স্বভাবেও মিষ্টি এবং ব্যবহারেও মিষ্টি। সিরিয়ালে তোর্সা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রায়। এর আগে একাধিকবার মিঠাইয়ের ক্ষতি করার জন্য উঠেপড়ে লেগেছিল সে তবে কোনটাই কাজ হয়নি। মিঠাই এবং সিদ্ধার্থকে আলাদা করার সমস্ত রকম চেষ্টা করেও ডাহা ফেল হতে হয়েছে তাঁকে।

ধারাবাহিকের সমস্ত নিয়ম-নীতি মেনে মিঠাইকে বিয়ে করেছে উচ্ছেবাবু। সেসব দেখে তোর্সা একেবারে ডিপ্রেশনে যায় যায় অবস্থা। সেই সময় তোর্সার সাথে পাশে দাঁড়িয়েছে সোম। তবে ধারাবাহিকে যতই শত্রু হোক না কেনো অফক্যামেরায় সুযোগ পেলেই একে অপরের সঙ্গে রওনা দেয় খাওয়ার উদ্দেশ্যে। যে কোন ভিডিও কিংবা ছবি সামাজিক মাধ্যমে নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি সামাজিক মাধ্যমে আরও এক মিঠাই এবং তোর্সার সাথে ছবি বেশ জনপ্রিয়তা পেয়েছে। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং তন্বী লাহা রয় বরাবরই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। সুযোগ পেলেই একে অপরের হাত ধরে বেরিয়ে পড়েন কোয়ালিটি টাইমস কাটানোর উদ্দেশ্যে। সম্প্রতি ধরা দিয়েছেন আরো ১ রিল ভিডিওতে। ভিডিওতে চোখ রাখলে দেখা যাচ্ছে শুটিং সেটে আবার কখনো বাড়িতে ইয়ার হু মে গানে অ্যাকটিং করে ফেলেছেন দুজনে। তাদের কাণ্ডকারখানা ক্যামেরাবন্দি করেছেন মিঠাইয়ের অভিনেতা ধ্রুব সরকার অর্থাৎ সোম। ভিডিওটি অভিনেত্রী সৌমিতৃষা রায় এবং তন্বী লাহা রায় দুজনেই নিজেদের ইনস্টাগ্রামের দেওয়ালে অনুরাগীদের উদ্দেশ্যে ভাগ করে নিয়েছেন।

Related Articles

Back to top button