বিনোদনভাইরাল

সাতপাকে বাঁধা পড়লেন মিঠাই-সিদ্ধার্থ, শুভদৃষ্টি থেকে সিঁদুরদান রইল বিয়ের সমস্ত ছবি

গত কয়েক সপ্তাহ ধরেই মিঠাই (Mithai) দর্শকেরা যে বিশেষ মুহূর্তের জন্য অপেক্ষা করছিলেন অবশেষে সেই মুহূর্তে এসে হাজির হচ্ছে ১ লা অক্টোবরের পর্বেই। এই পর্বে ধরা পড়বে মিঠাই এবং সিদ্ধার্থের বিবাহের অনুষ্ঠান। টুকটুকে লাল শাড়ি পরে তৃতীয়বার কনের সাজে হাজির হবেন সকলের প্রিয় মিঠাই রানী। তবে এবারে অবশ্য বিয়েটা ভেস্তে যাওয়ার কোন রকমভাবেই সম্ভাবনা নেই। কারণ নিজেই হাঁটু গেড়ে বসে তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন স্বয়ং উচ্ছেবাবু। পালকি চড়ে একেবারে পুরনো কায়দায় উচ্ছেবাবুকে বিয়ে করতে হাজির হবেন মিঠাই রানী।

সাতপাকে বাঁধা পড়লেন মিঠাই-সিদ্ধার্থ, শুভদৃষ্টি থেকে সিঁদুরদান রইল বিয়ের সমস্ত ছবি

ওদিকে সিদ্ধার্থ কিছুতেই ধুতি পরতে নারাজ। খুব জোরাজুরি করেও ব্যর্থ সকলেই, তাই সাদা শার্ট আর প্যান্ট পরেই বিয়ের আসরে ক্যামেরাবন্দি হবেন তিনি। রাধা অষ্টমীর পুণ্য তিথিতেই মিঠাই এবং সিদ্ধার্থের বিবাহ সম্পন্ন হবে আশ্রমে। মিঠাই সিদ্ধার্থের এই বিয়েতে সাক্ষী থাকবে তোর্সা। এমনকি সেই বিশেষ পর্বে জয়মালাও ধরতে দেখা যাবে তাঁকে। সাদা শাড়িতে টেসকে দেখে হতবাক উচ্ছেবাবু। তবে দিদি নন্দার নির্দেশে আগে থেকেই খুবই সচেতন উচ্ছেবাবু। দিদি নন্দা আগেই বলে দিয়েছে, ‘টেস বুড়ির দিকে তাকালে কান টেনে ছিড়ে দেবো।’

সাতপাকে বাঁধা পড়লেন মিঠাই-সিদ্ধার্থ, শুভদৃষ্টি থেকে সিঁদুরদান রইল বিয়ের সমস্ত ছবি

সিদ্ধার্থ মিঠাইয়ের মালাবদলের মুহূর্ত, শঙ্খধ্বনি আর উলুধ্বনিতে বিবাহ সুসম্পন্ন হবে সাক্ষী থাকবে গোটা দর্শকমহলে এবং মোদক পরিবার। যার জেরে উল্লাসিত হল্লা পার্টি। বিয়ের শেষ মুহূর্তে ব্যগ্রা দিতেএসে পৌঁছে ছিল সিদ্ধার্থের বাবা সমরেশ। সেই মুহূর্তে তিনি তাঁর বাবাকে সাফ জানিয়ে দিয়েছেন, ‘আপনি না কোথাউ গিয়ে একটা বিশ্রাম নিন স্যার। কারণ বিয়েটা আমি মেনে নিয়েছি’। একেই হয়তো বলে, ‘মধুরেণ সমাপয়েৎ’। আগামী ২ রা অক্টোবর সম্পন্ন হবে সিদ্ধার্থ মিঠাইয়ের সিঁদুর দান পর্ব। সেই ঝলকই আপাতত দর্শকের সামনে এসে হাজির হয়েছে।

Related Articles

Back to top button