বিনোদনভাইরাল

বিয়ের পর উচ্ছেবাবুকে ছেড়ে ভাসুরের সাথে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন মিঠাই, বেজায় চটলেন ভক্তরা

অনস্ক্রিনে সম্পর্ক আদায়-কাঁচকলায় হলেও অফস্ক্রিনে বেশ ভালো বন্ধু মিঠাই এবং সোম। সোমের চরিত্রে মিঠাই ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার (Dhruba Sarkar)। সোম এবং মিঠাইয়ের এমন ঘনিষ্ঠতা দেখে অনুরাগীর মহল প্রায়শই প্রশ্ন করে বসে, তাদের মধ্যে কি কোন বিশেষ সম্পর্ক রয়েছে! যদিও এই নিয়ে সকল প্রশ্নের উত্তর হিসাবেই সবকিছু অস্বীকার করেছেন অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundoo)। নিজেদের খুব ভালো বন্ধুর গণ্ডিতেই আটকে রাখতে চান।

এর আগে মিঠাই এবং সোমদা ধরা দিয়েছেন বিভিন্ন রকম রোমান্টিক গানের ভিডিও। কখনো মেতে উঠেছেন ‘মেরে রাসকে কামার’ গানের সাথে সাথে আবার কখনো দেখা গিয়েছে জনপ্রিয় মিউজিককে সাক্ষী রেখেই মেতে উঠতে। প্রায়শই মিঠাই এবং বড়দার ভিডিও সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পায়। এবার সামাজিক মাধ্যমের অন্যতম প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে চোখ রেখে দেখা গেল বড়দাকে এক পাশ থেকে জড়িয়ে ধরে রয়েছেন মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিত্রা কুন্ডু (Soumitrisha Kundoo)। ওদিকে বড়দা অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকার (Dhruba Sarkar) রয়েছেন মিঠাইয়ের কাঁধে হাত দিয়ে। দুজনের পরনেই রয়েছে লাল রঙের ড্রেস। মিঠাই ক্যামেরাবন্দি হয়েছেন লাল টুকটুকে শাড়িতে এবং সোমদা ক্যামেরাবন্দি হয়েছেন লাল-সাদা স্ট্রাইপ পাঞ্জাবিতে।

বাঙালি দর্শকদের এখন ফেভারিট ধারাবাহিক হল মিঠাই। মিঠাই ধারাবাহিকের মিঠাই এবং সিদ্ধার্থের জুটি সকলের মণিকোঠায় স্থান করে নিয়েছে। শুরুর পর থেকেই টিআরপির তালিকায় শীর্ষে অবস্থান করছে এই ধারাবাহিক। ধারাবাহিকে সবসময়ই মিঠাইয়ের ক্ষতি করার জন্য উঠেপড়ে লাগে। অন্যদিকে সামাজিক মাধ্যমে চোখ রাখলেই দেখা যায় একটানা রোমান্টিক গানের সঙ্গে রোমান্টিক ভিডিও। অনেকদিন থেকেই অভিনেত্রীকে তার ভক্তরা অনুরোধ করে চলেছেন যেন সিদ্ধার্থের সাথে তিনি রিল ভিডিও করেন। কিন্তু সে কথা যেন কানে গিয়েই পৌঁছায় না তাঁর। আর এই নিয়েই নেটিজেনদের যত মাথা গরম।

জনপ্রিয়তা পাওয়া রিল ভিডিওর কমেন্ট সেকশনে চোখ রাখলেই চোখে পড়ছে বিস্তর সমালোচনা। চোখ রাখলেই দেখা যাচ্ছে ‘সিডর সাথে রিল করতে গা চুলকোয়’, ‘এত বার বললেও তুমি সিডের সঙ্গে ভিডিও করো না কেন’, ‘রিল লাইফের কানেকশন দেখতেই সবচেয়ে ভালো লাগে আমাদের’-র মত নানা রকম মন্তব্য। আশ্রমে মিঠাই এর শাড়িতে আগুন লেগে যাওয়ার আগে ফের আরও একবার কাছে টেনে নিয়েছিলেন সিদ্ধার্থ। ধারাবাহিকে এখন মিঠাই এবং সিদ্ধার্থের রোমান্স তুঙ্গে। হাটু গেড়ে বসে ফিল্মি কায়দায় প্রপোজ করা থেকে শুরু করে, আগুন লাগা থেকে বাঁচাতে মিঠাইকে জড়িয়ে ধরা সমস্ত কিছুই একদিনও মিস করছেন না দর্শকেরা। তবে এতো কিছুর মধ্যে চাহিদা শুধু একটাই ‘রিল ভিডিও’।

Related Articles

Back to top button