বিনোদন

চুরির দায়ে গ্রেফতার ‘মিঠাই’-এর নায়িকা সৌমিতৃষা কুন্ডু!

জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর চরিত্রে অভিনয় করে বেশ খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে হঠাৎ করেই গ্রেফতার হতে হলো অভিনেত্রীকে। এই খবর জানা গেছে স্যোশাল মিডিয়ার মাধ্যমে। অভিনেত্রীর বিরুদ্ধে রয়েছে এক ভয়ানক অভিযোগ। ধারাবাহিকের মতনই বাস্তবেও বেশ মিষ্টি স্বভাবের মেয়ে হলেন সৌমিতৃষা। খুব অল্প সময়ের মধ্যেই সবার মন জয় করে নিয়েছেন তিনি।

তার বিরুদ্ধে কিসের অভিযোগ জানলে কিন্তু চমকে যাবেন সবাই। অভিনেত্রী গ্রেফতার হয়েছেন চুরির দায়ে। কিন্তু চুরিটা কি করেছেন অভিনেত্রী? এক লক্ষ তেইশ হাজার অনুগামীর মন চুরি করেছেন অভিনেত্রী। তাকে ঠিক এই কারনেই গ্রেফতার করা হয়েছে। এরকম একটি খবর পেয়ে বেশ খুশী হয়েছেন অভিনেত্রী। তার একটি বিশেষ ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে এই খবর।

শুরু হওয়ার পর থেকেই মিঠাই কিন্তু টিআরপি টেবিলের উপরের দিকে জায়গা করে নিয়েছে। বেশ কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপার ‘মিঠাই’। উচ্ছেবাবু ও মিঠাইয়ের এই অনস্ক্রিন কেমিস্ট্রি সবার মন জয় করে নিয়েছে। রাগ-অভিমান-প্রেম-মিমিক্রি আর মিষ্টি নিয়ে কিন্তু বেশ জমজমাট মিঠাই।

চুরির দায়ে গ্রেফতার 'মিঠাই'-এর নায়িকা সৌমিতৃষা কুন্ডু!

এই ধারাবাহিকে নেই কোনো কুটকাচালি নেই কোনো রেষারেষি। শুধুমাত্র রয়েছে নির্ভেজাল মজা আনন্দ ও ভালোবাসা। এই জন্য এই ধারাবাহিক এই কঠিন পরিস্থিতিতে জয় করে নিয়েছে হাজার হাজার মানুষের মন। এভাবেই বাড়তে থাকুক মিঠাইয়ের প্রতি দর্শকদের ভালোবাসা আরও সাফল্যের দিকে এগিয়ে যাক বেঙ্গল টপার মিঠাই।

Related Articles

Back to top button