বিনোদন

সিদ্ধার্থের সঙ্গে বিয়ের কয়েকদিনের মধ্যেই ‘মিঠাই’-এর জীবনে এল নতুন অতিথি

মিঠাইয়ের (Mithai) প্রিয় গোপালের ইচ্ছাতেই রাধাঅষ্টমীর পুন্য তিথিতে উচ্ছেবাবু এবং তুফানমেলের শুভ বিবাহ সম্পন্ন হয়েছে। তবে এবারে দাদু কিংবা পরিবারের ইচ্ছাতে নয় একেবারে মিঠাই রানীকে মন থেকে নিজের স্ত্রীয়ের যোগ্য সম্মান দিয়েছে সিদ্ধার্থ। ধারাবাহিকের জনপ্রিয়তার সাথে সাথে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ও (Soumitrisha Kundoo) জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন।

বরাবরই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সামাজিক মাধ্যমে সক্রিয়। বিয়ের পরেই মিঠাইয়ের জীবনে এসেছে নতুন এক অতিথি। সেই শুভ মুহূর্তের কথা মিঠাই ভাগ করে নিয়েছেন তাঁর ভক্তকুলের সাথে। তবে সেই মূল্যবান অতিথি কোন মানুষ না বরং একটি যন্ত্র। আসলে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কিনেছেন নতুন একটি আইফোন। সেই ফোনের আনবক্স করার ভিডিও সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছেন ভক্তদের সাথে। ক্যাপশনে চোখ রেখে দেখা গিয়েছে, তার জীবনে এসেছে প্রায় লাখ টাকার নতুন অতিথি ‘আইফোন ১৩ প্রো ম্যাক্স।’

সামাজিক মাধ্যমে ভাগ করে নেওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর বাবা সেই ফোনটি আনবক্সিং-এ ব্যস্ত। পুজোর আগেই ঘরে নতুন অতিথি আসায় আনন্দে উচ্ছ্বসিত অভিনেত্রী সহ তার গোটা পরিবার। নেটিজেনরা অবশ্য মন্তব্য বক্স-এ জানিয়েছেন, এই ফোন দিয়ে নতুন রীল ভিডিও দেখার অপেক্ষায় রয়েছেন তারা। আবার কেউ কেউ মনে করেছেন উচ্ছেবাবুর সঙ্গে বিয়ের পরেই তার জীবনে এরকম শুভ মুহূর্তের আগমন ঘটেছে।

Related Articles

Back to top button