বিনোদন

‘মিঠাই’-এর আগেও এই ধারাবাহিককে অভিনয় করতেন সৌমিতৃষা, পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা

বাংলা ধারাবাহিক জগতের বর্তমানে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিঠাই ধারাবাহিকের সৌমিতৃষা কুন্ডু। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সৌমিতৃষা মিঠাই চরিত্রটিকে একটি আলাদা রূপ দিয়েছেন। এই ধারাবাহিকে মাধ্যমে তিনি সমধিক পরিচিত হলেও এটা তার ক্যারিয়ারের প্রথম ধারাবাহিক নয়। প্রায় ৫ বছর আগে ২০১৬ সালে কালার্স বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘এ আমার গুরুদক্ষিণা’ তে অভিনয়ের মাধ্যমে সকলের নজর কেড়েছিলেন তিনি। টানা ২ বছর এই ধারাবাহিকটি সম্প্রচারিত হয়েছিল।

এরপর ২০১৭ সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ তে রাকা নামক একটি চরিত্রে অভিনয় করে সকলের প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী সৌমিতৃষা। এরপর দু’বছর আগে ২০১৯ সালে ‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে পুতুল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী কে।‌ শুধু তাই নয় স্টার জলসা আরেকটি জনপ্রিয় ধারাবাহিক ‘গোপাল ভাঁড়’ এ জাহ্নবির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

২০১৯ সালে আবার সান বাংলায় সম্প্রচারিত ‘কনে বউ’ তে মূখ্য চরিত্র হিসেবে আত্মপ্রকাশ করেন সৌমিতৃষা। এই ধারাবাহিকে তিনি কলি চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু এই ধারাবাহিকটি বেশিদিন সম্প্রচার করা হয়নি। বছর খানেক এর মাথায় অর্থাৎ ২০২০ সালে শেষ হয়ে যায় এই ধারাবাহিকটি।

কিন্তু এতগুলো চরিত্রে কাজ করার পর চলতি বছরের ৪ ঠা জানুয়ারি জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি ভাগ্য বদলে দেয় সৌমিতৃষার। ধারাবাহিকের শুরু থেকেই সমস্ত দর্শকের নজর কাড়তে শুরু করেন অভিনেত্রী। ফলে বেশ কিছুদিনের মধ্যেই টিআরপি রেটিংয়ের শীর্ষে চলে যায় ‘মিঠাই’ ধারাবাহিকটি। বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ের শীর্ষে রয়েছে এই ধারাবাহিকটি।

অভিনেত্রী জানিয়েছেন,’মিঠাই চরিত্রটি তার হৃদয়ের খুব কাছাকাছি। কারণ মিঠাই চরিত্রের মতোই তিনি মিষ্টি খেতে ভীষণ ভালোবাসেন‌। একসময় স্কুলে পড়াকালীন কোচিং থেকে মায়ের বাড়ি ফেরার সময় রাস্তার পাশের মিষ্টির দোকান থেকে মিষ্টি না খেলে তার মন ভরতো না।’ সৌমিতৃষার কথায়,’মিঠাই’ ছবিতে অভিনয় করার জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে তাকে। এমনকি ময়রার দোকানে গিয়ে মিষ্টি বানাতে শিখতে হয়েছিল তাকে।

Related Articles

Back to top button