বিনোদনভাইরাল

বলিউডের ‘সুপারহিট’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন ‘মিঠাই’-এর নিপা, ভাইরাল ভিডিও

কবিতা কৃষ্ণমুর্তির (Kavita Krishnamurti) গাওয়া ‘আজ মে উপর আসমা নিচে’ (aaj main upar aasman neeche) গানটি শুনলে মনের মধ্যে নাড়া দিয়ে ওঠে এক অন্যরকম অনুভূতি। পুজোর আমেজে যখন বাঙালি মন ইতিমধ্যেই মেতে উঠেছে নানা রকম পুজোর গানে সেই সময়ে এরকম একটি গান শুনলে গায়ে কাঁটা দিয়ে ওঠে বৈকি! সম্প্রতি এই গানে ইনস্টাগ্রামে রীল ভিডিও বানিয়ে অনুরাগী মহলে ভাগ করে নিয়েছেন মিঠাই ধারাবাহিকের সবার প্রিয় নীপা। মিঠাই (Mithai) ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা।

বরাবরই অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। নিজের ভালো ভালো মুহূর্তের ছবি অনুরাগী মহলে ভাগ করে নেন তিনি। এর পাশাপাশি দেখা যায় রিল ভিডিওতে মেতে উঠতে। মিঠাই পরিবারের সবচেয়ে ছোট্ট সদস্য হল শ্রীনিপা। তার অভিনয় যেমন দর্শকদের মন কেড়েছে ঠিক তেমনি মন কেড়েছে তার নাচের ভঙ্গিমাও।

সম্প্রতি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে পিয়াজি রঙের কুর্তিতে কবিতা কৃষ্ণমূর্তির ‘আজ মে উপর আসমা নিচে’ গানের সঙ্গে মেতে উঠেছেন অভিনেত্রী। কখনো ল্যাম্পপোষ্ট ধরে উপরে উঠছেন আবার কখনো সেই ল্যাম্পপোস্টকে কেন্দ্র করে নিচে নামছেন। গানের তালে তালে করে চলেছেন অভিনয় ও।

রিল ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা মাত্রই বেশ জনপ্রিয়তা পেয়েছে। ইতিমধ্যেই প্রায় ২৩ জন নেট নাগরিক দেখে ফেলেছেন সেই মজার ভিডিও। এই ভিডিওর ক্যাপশনে চোখ রাখলেই বোঝা যাচ্ছে তার বরদা অর্থাৎ ধ্রুব সরকার এই ভিডিওটি করে দিয়েছেন তাকে। বর্তমানে ঐন্দ্রিলা টেলিভিশনে খুব পরিচিত মুখ হলেও তার জার্নি শুরু হয়েছিল ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) রিয়েলিটি শোয়ের সঞ্চালনার মাধ্যমে।

Related Articles

Back to top button