বিনোদনভাইরাল

‘Didi No.1’-এ গিফট নিতে গিয়ে সপাটে আছাড় খেয়ে পড়ে গেলেন ‘মিঠাই’-এর নিপা, ভাইরাল ভিডিও

জনপ্রিয় রিয়েলিটি শো “দিদি নাম্বার ১” (Didi number 1) এ আমরা বিভিন্ন ধরনের মজার মজার গেম দেখে থাকি। এর মধ্যে সম্প্রতি একটি সম্প্রচার হয়েছিল। এমনই এক গেম খেলতে গিয়ে অভিনেত্রী ঐন্দ্রিলা (Oindrila) একেবারে হুড়মুড়িয়ে পড়ে চিতপটাং! একেবারে সকলের সামনে, ক্যামেরার সামনে পড়ে গেলেন তিনি।

এই পর্বে যে গেমটি দেখানো হচ্ছিল সেটি হল, একটি কাচের বাক্স রাখা আছে তা থেকে কিছু দূরে গিয়ে দাঁড়াতে হবে। সেই নির্দিষ্ট দূরত্ব থেকে বল কাচের বাক্সে ফেলতে হবে। কাঁচের বাক্সের চারিপাশে প্রচুর গিফ্ট সাজানো আছে। কাচের বাক্সে একটি করে বল ফেলতে হবে। যতবার পার্টিসিপেন্ট বল ফেলতে পারবেন ততবার তিনি একটি করে গিফট নিজের পছন্দমত তুলে নিতে পারবেন। এই গেম খেলতে গিয়েই হল বিপত্তি। ঐন্দ্রিলা(Oindrila) কাঁচের বাক্সে বল খেলে গিফট নিয়ে আসার সময় একেবারে সবার সামনে চিতপটাং।

ঐন্দ্রিলা (Oindrila) এখন ধারাবাহিকের জগতে বেশ পরিচিত মুখ। বেশ কয়েক খানি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে সে। উচ্চমাধ্যমিক দিয়ে কলেজে পাড়ি দিল সবেমাত্র ঐন্দ্রিলা(Oindrila)। তবে এরই মধ্যে সে টলিপাড়ায় নিজের জায়গা বেশ পোক্ত করে নিয়েছে।ঐন্দ্রিলার কর্মজগতের শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) হাত ধরে।

২০১০ সালে ডান্স বাংলা ডান্সে একজন নৃত্যশিল্পী হিসেবে এসেছিল ঐন্দ্রিলা। তবে তারপরে তার সপ্রতিভ সঞ্চালনা দেখে তাকে সেই শোয়ের সঞ্চালিকা করা হয়েছিল। তারপর থেকে সেই ছোট্টো ঐন্দ্রিলাকে আর কখনো ঘুরে তাকাতে হয়নি। টেলিভিশন জগতে ধারাবাহিকে অভিনয় করতে শুরু করে সে। যেমন ‘রাইকিশোরী’, ‘রাশি’, ‘জানি দেখা হবে’, ‘হয়তো তোমারই জন্য’, ‘দেবীপক্ষ’, ‘আমার দুর্গা’, ‘ঝুমুর’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছে ঐন্দ্রিলা। বর্তমান এসে একসাথে অনেকগুলো ধারাবাহিকে অভিনয় না করলেও মিঠাই ধারাবাহিকে নিপার চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী।

Back to top button