বিনোদনভাইরাল

গিটার বাজিয়ে অসাধারণ হিন্দি গান গেয়ে সবাইকে মুগ্ধ করলেন মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’, ভাইরাল ভিডিও

‘মিঠাই’ ধারাবাহিকের নায়ক আদৃত রায় (Adrit Roy) মোটামুটি এখন বাংলার ঘরে ঘরে ক্রাশে পরিণত হয়েছেন। ছোটপর্দার পাশাপাশি ধীরে ধীরে বড়পর্দাতেও কাজ করছেন আদৃত। আর এটাও অনেকেই জেনে গিয়েছেন এতদিনে যে অভিনয় ছাড়াও গান গাওয়াতেও যথেষ্ট দক্ষ ‘উচ্ছেবাবু’! সোশ্যাল মিডিয়ার দৌলতে আদৃতের গানের গলায় মুগ্ধ হয়েছেন অনেকেই। যদিও তিনি কিন্তু শুধুমাত্র শখের গায়ক নন, ‘পোস্টার বয়েজ (Poster Boyzz)’ নামের এক ব্যান্ডের সদস্যও বটে! আর নব্বইয়ের দশকে বিলাল মকসুদ (Bilal Maqsood) এবং ফয়জল কাপাডিয়া (Faisal Kapadia)-র বিখ্যাত ব্যান্ড ‘স্ট্রিংস (Strings)’ -এর অন্ধ ভক্ত আদৃত।

এই ‘স্ট্রিংস’-এরই বিখ্যাত গান ‘দূর (Durr)’ গেয়ে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন আদৃত। নীল প্যান্ট আর হলুদ শার্ট পরে, গিটার হাতে গান গাইতে দেখা গিয়েছে তাঁকে। যে গানের ভিডিও বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে ইতিমধ্যেই। অনেকেই আদৃতের গানের প্রশংসা করেছেন। গানের সাথে অবশ্য একটি বিশেষ ঘোষণাও করেছেন অভিনেতা। কলকাতার একটি নামী রেস্তরাঁয় আগামী ১৮ই ডিসেম্বর লাইভ অনুষ্ঠান করতে চলেছে তাঁর ব্যান্ড।

আদৃত নিজেই তাঁর ব্যান্ড ‘পোস্টার বয়েজ’ -এর লিড সিঙ্গার। নিজে যে ব্যান্ডকে আদর্শ মনে করেন, সেই ‘স্ট্রিংস’এর প্রতি একটি ট্রিবিউট হিসেবেই হতে চলেছে এই অনুষ্ঠান। ‘ধানি (Dhaani)’ বা ‘দূর’ এর মত গানের পাশাপাশি ‘আখরি আলভিদা’ বা ‘ইয়ে হ্যায় মেরি কহানি’র মত বলিউডি গানও তৈরি করেছে রক ব্যান্ড ‘স্ট্রিংস’। তাই এই সব জনপ্রিয় গানগুলি আদৃতের মুখে শুনতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। মাঝখানে ‘পোস্টার বয়েজ’ -এর চারজন সদস্যের কোভিড হওয়ায় শো পিছিয়ে দিতে হয়েছিল। দীর্ঘ ৮ মাস পরে আবার স্টেজে ফিরতে চলেছেন আদৃত ও তাঁর ব্যান্ড।

Related Articles

Back to top button