বিনোদন

শীঘ্রই আসছে সুখবর, নিজের বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

খুব শীঘ্রই নিজের অনুরাগীদের জন্য সুখবর ভাগ করে নেবেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সে কথা নিজেই জানিয়েছেন, ইনস্টাগ্রামে। তবে এখন প্রশ্ন হচ্ছে, সেই সুখবরটা কি? তা এখনো নিজেই স্পষ্ট করে জানাননি অভিনেত্রী। তবে একটা কথা বেশ পরিস্কার এখনই তিনি বিয়ে করছেন না, সেই কথাটা ইনস্টাগ্রম স্টরিতে সরাসরি জানিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সামাজিক মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। বর্তমানে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা প্রায় ৩০ লক্ষ্যের কাছাকাছি। প্রায়শই নিজের গ্ল্যামারাস ফটোশুট, মজার মজার ভিডিও, পোষ্যদের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেন অভিনেত্রী। তাঁর সামাজিক মাধ্যমের দেওয়ালের মাঝে মধ্যেই ধরা পড়ে সৌন্দর্যের প্রতিফলন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সম্প্রতি নিজের সৌর্যচুম্বনের ছবি ইনস্টাগ্রামে দেওয়ালে পোস্ট করে অনুরাগীদের উদ্দেশ্য করে লেখেন, ‘দারুন খবর আসছে খুব শীঘ্রই, সঙ্গে থাকুন… তবে হ্যাঁ, আমি এখনই বিয়ে করছি না।’ কিন্তু আসলে এর মাধ্যমে তিনি কোন সুখবর এর কথা বলেছেন তা আন্দাজ করতে পারেননি মিমি চক্রবর্তীর ফ্যানেরা। ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে অভিনেত্রীর কমেন্ট বক্স ভরে উঠেছে নানা রকম প্রশ্নের। অবশ্য মন্তব্য বক্সে নিজেই কিছুটা ইঙ্গিত দিয়ে বলেছেন নতুন কোন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। যদিও আসন্ন সিনেমা বাজি কোন রি-প্রাইজ ভার্সন আসছে কিনা তা এখনও স্পষ্ট নয়।

এদিন অভিনেত্রী মিমি চক্রবর্তী জানিয়েছেন, ‘মিথ্যেবাদী এবং অসংবেদনশীল মানুষ আমি পছন্দ করি না’। অভিনেত্রী মিমি চক্রবর্তী নাকি নেত্রী মিমি চক্রবর্তী- কোনটা বেশি সবচেয়ে পছন্দের? তারকা সাংসদ তথা অভিনেত্রী জানালেন- ‘মানুষ মিমি চক্রবর্তী’। তবে নিজের জীবনের সবচেয়ে সুন্দর দিনের কথা বলতে গিয়ে কিছুটা নস্টালজিক হয়ে মিমি চক্রবর্তী বলেন- ‘যেদিন আমি সংসদে দাঁড়িয়ে শপথ নিয়েছিলাম, ওটাই সবচেয়ে স্মরণীয় দিন’।

শীঘ্রই আসছে সুখবর, নিজের বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

পুজোয় মুক্তি পেতে চলেছে মিমি ও জিৎ অভিনীত নতুন সিনেমা বাজি। এই প্রথমবার এই ছবিতেই জুটি বাঁধলেন জিৎ এবং মিমি চক্রবর্তী। সদ্যই শেষ করেছেন ‘খেলা যখন’ ছবির শুটিং। আপাতত ব্যস্ত রয়েছেন মৈনাক ভৌমিকের মিনি ছবির শুটিং নিয়ে।

Related Articles

Back to top button