বিনোদন

ধোঁকা দিয়েছেন নিজেকে! ব্যক্তিগত জীবনের সিক্রেট সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন মিমি চক্রবর্তী

এবার নিজের সিক্রেট সকলের সাথে শেয়ার করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। শুক্রবার ইনস্টাগ্রামে নিজের জীবনের একটি সিক্রেট সকল ভক্তদের সাথে শেয়ার করে নিলেন তিনি। কিন্তু কি এমন সেই সিক্রেট, যা তিনি সকলের সাথে শেয়ার করেছেন? মিমির এই বিশেষ সিক্রেট হলো তার পিৎজা প্রীতি।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন মিমি। সেখানে তাকে সাজগোজ করার ফাঁকে পিৎজা খেতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, চুলে রোলার লাগিয়ে সাজগোজ করতে করতে পিৎজা খাচ্ছেন মিমি। আয়নার দিকে তাকিয়ে নিজেকেই প্রশ্ন করছেন, ‘পিৎজা খাবে? পিৎজা’। এইকথা বলে আবার পিৎজা খাওয়ার দিকে মন দেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গোপন কথা-পিৎজাই আমার জীবন।’ তারপরই তিনি লিখেছেন, ‘আমি জাঙ্ক ফুড প্রোমোট করছি না। আমি রোজ এগুলো খাইনা। শুধু চিট-ডে তেই খাই।’

এমনিতেই মিমি খুবই স্বাস্থ্য সচেতন। প্রতিদিনই নিয়ম করে শরীরচর্চা করেন তিনি। মেনে চলেন কঠোর ডায়েট। কিন্তু এসবের মধ্যেও তিনি নিজের জন্য একটি ‘চিট ডে’ রাখেন, যেদিন তিনি পছন্দের সবকিছুই খেতে পারবেন। মিমির এই ভিডিওতে পছন্দের খাবার দেখে আপ্লুত তার সকল অনুরাগীরাই। কমেন্ট বক্সে সকলেই তাদের প্রিয় খাবারের কথা জানিয়েছেন।

উল্লেখ্য, লকডাউনের মাঝেই তার ভক্তদের জন্য একাধিক ভিডিও শেয়ার করেছেন মিমি। লকডাউনের মাঝে কিভাবে মন ভালো রাখা যায় সেই বিষয়ে পরামর্শ দিয়েছেন মিমি। তার পোষ্যদের সাথে কিভাবে সময় কাটাচ্ছেন সেইসমস্ত ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিমি। প্রসঙ্গত, কিছুদিন আগেই মারা যায় মিমির প্রিয় কুকুর চিকু।

Related Articles

Back to top button