বিনোদন

বয়স নিয়ে মালাইকাকে কদর্য আক্রমণ, প্রেমিকের জন্মদিনে উইশ করে চরম ট্রোলের মুখে অভিনেত্রী

শনিবার ৩৬ বছরে পড়লেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন সকলে। সেই তালিকা থেকে বাদ যাননি প্রেমিকা মালাইকা অরোরাও। প্রেমিক অর্জুনের জন্মদিনে তার সাথে ভালোবাসার পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে মালাইকা এই পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ট্রোলডও হলেন অভিনেত্রী। বয়স নিয়ে কুৎসিত মন্তব্য করা হলো মালাইকাকে।

শনিবার ইনস্টাগ্রামে অর্জুন কাপুরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন মালাইকা। সেখানে একটি ধূসর রঙা ওয়ার্ক আউট প্যান্ট এবং সাদা হুডি পরে অর্জুনকে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা, “শুভ জন্মদিন আমার সানশাইন”। মালাইকার এই ছবিতে অনেকেই অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে ভালোবাসার বার্তা ছড়িয়ে দিয়েছেন অর্জুন কাপুরের বোন সোনম কাপুর ও রিয়া কাপুরও। কিন্তু এই ছবিতেই ভেসে এসেছে একের পর এক কুমন্তব্য।

ছবিতে নেটিজেনরা কমেন্ট করেছেন, ‘দেখে মনে হচ্ছে মা-ছেলে।’ মালাইকার বয়স নিয়েও একাধিক মন্তব্য উড়ে আসতে থাকে। তবে সকলেই বয়স নিয়ে ট্রোল করেননি, অনেকে মালাইকা-অর্জুনের হয়েও কথা বলেছেন। নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনার পর থেকেই তাদের বয়স নিয়ে ট্রোল করা হয়। এর আগেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় বয়স নিয়ে কুৎসিত মন্তব্য করা হয়েছে তাদের। কয়েকবার মালাইকা এই নিয়ে সংবাদমাধ্যমে মুখও খুলেছেন।

অর্জুনের চেয়ে বয়সে ১০ বছরের বড় মালাইকা। আরবাজ খানের সাথে বিচ্ছেদের পর থেকে এখন একইসাথে থাকেন অর্জুন-মালাইকা। বয়স নিয়ে এসব ট্রোলকে পাত্তা দেননা দুজনের কেউই। তারা আছেন তাদের মতোই।

Related Articles

Back to top button