বিনোদন

বেজে গেল বিয়ের সানাই! বাস্তব জীবনে সাতপাকে বাঁধা পড়ছেন ‘মোহর’-এর শ্রেষ্ঠা ম্যাম

আবারো টলিপাড়ায় বিয়ের সানাই বাজল বলে। তবে এবারে কোনো ধারাবাহিকে নয় বরং বাস্তবেই ছাতনাতলায় বসতে চলেছেন ‘মোহর’,’শ্রীময়ী’ ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুরিমা বসাক (Madhurima Basak)। তবে এখনই নিজের হবু বরকে নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী। নিজের ব্যক্তিগত সম্পর্ক আড়ালে রাখতে চান বলেই তিনি জানিয়েছেন। বাংলা ধারাবাহিকে খলনায়িকার রাজত্বে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী মধুরিমা বসাক। কখনো শ্রেষ্ঠা কখনো কিয়া চরিত্রের দর্শকদের কাছে ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শ্রীময়ী ধারাবাহিক ডিংকার সঙ্গে বিয়ে টেকেনি কিয়ার ওদিকে মোহর ধারাবাহিক সঙ্গে নিজের দাম্পত্য জীবন। তবে রিল লাইফ যেমনই হোক না কেন রিয়েল লাইফে তিনি গুছিয়ে নিতে চান।

বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ। শীঘ্রই ছোটপর্দার ছেড়ে বড় পর্দার দিকে পা বাড়াচ্ছেন অভিনেত্রী তাও আবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে। স্মৃতির মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘এক্স প্রেম’এ মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী মধুরিমা বসাক। নিজের পছন্দের পাত্র সঙ্গে চার হাত এক করার দিন গুনছেন অভিনেত্রী। ইতিমধ্যে নাকি দুই পরিবারের মধ্যে পাকাকথাও হয়ে গিয়েছে বলে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে। তবে কিছুদিন আগেই অভিনেত্রীর বাবা অসুস্থ হয়ে পড়েন এর জেরেই বিয়ের আয়োজন নিয়ে এখনই কোন সংবাদমাধ্যম কিংবা কোনো মাধ্যমে মুখ খুলতে চান না অভিনেত্রী।

তবে এক বিশেষ সংবাদ মাধ্যমের পক্ষ থেকে অভিনেত্রীর বিয়ের ব্যাপারে কিছু প্রশ্ন করা হলে অভিনেত্রী সেই সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আগামী বছরেই বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এই মুহূর্তে আমার বাবা খুব অসুস্থ। তাই এখনই এ সব নিয়ে ভাবছি না।’ ওদিকে আবার পরিচিত মহল বলছে বিয়ের পরেও পুরোদমে অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকবেন অভিনেত্রী মধুরিমা। এখনই গ্ল্যামারাস জগৎ থেকে কোনরকম বিরতি নেওয়ার ইচ্ছা নেই তাঁর। টলিপাড়ায় ইতিমধ্যেই জল্পনা খুব শীঘ্রই শেষ হতে চলেছে ধারাবাহিক মোহর। তবে মোহর ধারাবাহিক শেষ হলেও খুব তাড়াতাড়ি অভিনেত্রী মধুরিমা দর্শকদের কাছে ফিরবেন নতুন এক ধারাবাহিকের হাত ধরে।

Related Articles

Back to top button