বিনোদন

ফের একবার ভালোবাসায় ধোঁকা খেলেন মধুমিতা! ভাঙা মন নিয়ে ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

বঙ্গ ধারাবাহিক ও চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। ২০১১ সালে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী মধুমিতা। এরপর বিখ্যাত টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সাথে জুটি বেঁধে ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের এর মাধ্যমে সকলের মন জয় করেছেন। এছাড়াও ‘কেয়ার করি না’ ও ‘কুসুম দোলা’র মতো ধারাবাহিকেও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

বর্তমানে অভিনেত্রী ছোটপর্দা ছেড়ে বড়ো পর্দার দিকে পা বাড়িয়েছেন। সম্প্রতি অভিনেতা অর্জুন চক্রবর্তীর সাথে জুটি বেঁধে ‘লাভ আজ কাল পরশু’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন তিনি যার জেরে দর্শক মহলে বেশ প্রশংসা লাভ করেন তিনি। এছাড়াও বিভিন্ন রকম ওয়েব সিরিজে কাজ করছেন এই অভিনেত্রী।
অভিনেত্রী মধুমিতা সরকার সমস্ত রকম চরিত্রেই নিপুণভাবে অভিনয় করতে দক্ষ। পাশাপাশি নিজের জীবন নিয়ে প্রচন্ড খোলামেলা তিনি। নিজের জীবনের সবকিছু নিয়ে পরিষ্কার হবে কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী। একসময় শোনা গিয়েছিল যে অভিনেত্রী বিখ্যাত টেলিভিশন অভিনেতা ও পরিচালক সৌরভের সাথে বিয়ে করেন এবং কিছুদিন পরেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। সে সম্পর্কেও অভিনেত্রী স্পষ্ট ভাষায় জানান কোনো একটি সম্পর্ক চিরজীবন স্থায়ী হবে তার কোনো মানে নেই।

নিজের ক্যারিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ এবং জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। কদিন আগে বিখ্যাত বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান অভিনেত্রী ছবিতে লাইক করার পর শুরু হয়েছিল তমুল চর্চা। অভিনেত্রী প্রায়ই নিজের বিভিন্ন রকম ফটোশুট তার সমস্ত অনুগামীদের সাথে শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওটিতে অভিনেত্রীর পরনে দেখা যাচ্ছে একটি সাদা ক্রপ করা টপ এবং একটি কালো শর্টস। খোলা চুল ও হালকা মেকআপে অপরূপ সুন্দরী লাগছে অভিনেত্রীকে। ভিডিওটিতে অভিনেত্রী নিজের পছন্দের কথা জানিয়েছেন সকলকে। ভিডিওটিতে তার মাথার ওপরে টাকা এবং ভালোবাসার সাইন রয়েছে এবং সেই দুটোর মধ্যে তিনি ভালবাসাকেই বেছে নেন। কিন্তু তার জীবনের ভালোবাসা তো অনেক আগেই শেষ হয়ে গিয়েছে তবে এই ভিডিওর মাধ্যমে কি তিনি নতুন কোন বার্তা দিতে চাইছেন? ভিডিওটি বেশ মজার একটি ভিডিও। অভিনেত্রী মধুমিতা সরকারের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করেছে। ভিডিওটি পোস্ট করা মাত্রই তা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ভালোবাসা কে বেছে নেওয়ার জন্য অভিনেত্রীকে একাধিক প্রশ্নে বিঁধেছেন তার অনুগামীরা।

Related Articles

Back to top button