বিনোদন

এই তিনটি জিনিস ছাড়া একমুহূর্ত থাকতে পারেন না মধুমিতা, গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী

স্টার জলসার (Star jalsha) জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarkar)। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের পাখি চরিত্র করে সকলের মন জয় করেছিলেন তিনি। পরবর্তীতে বড় পর্দা, ওটিটি প্লাটফর্মেও দক্ষতার সাথে কাজ করছেন তিনি। হট অবতারে প্রায়‌শয়ই তিনি হাজির হন তার ভক্তদের সামনে। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি নিজের টপ সিক্রেট (top secret) শেয়ার করলেন। অভিনেত্রী জানালেন, এই বিশেষ তিনটি জিনিস ছাড়া তিনি এক মুহূর্ত থাকতে পারেন না।

অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি তার চারদিকটা অবজার্ভ করতে ভীষণ ভালোবাসেন, ঘুরতে যেতেও ভীষণ ভালোবাসেন। যদিও বর্তমানে কাজের চাপের জন্য তিনি ঘুরতে যেতে পারছেন না। এছাড়া অভিনেত্রী আরো বলেন যে, তার জীবনের সবচেয়ে প্রিয় তিনটি জিনিস হলো, নিজের কাজ (work), ঘুরতে যাওয়া (travel) ও মিউজিক (song) আর সবচাইতে বড় জিনিসটি হলো তার কাছে হেডফোন (headphone) যেটা ছাড়া এক মুহূর্ত বাঁচতে পারেন না তিনি।

টলিউডে বেশ সাহসিকতার সাথে কাজ করে চলেছেন অভিনেতা। প্রায় দিন‌ই ক্লিন বোল্ড চেহারায় হাজির হন তিনি। চাবুক ফিগারে তিনি বলিউডের অভিনেত্রীদের সাথেও অনায়াসেই টেক্কা দিতে পারেন। ব্যক্তিগত জীবনে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর তিনি বর্তমানে নিজের মত করে জীবন কাটাচ্ছেন। কখনো সাহসী ফটোশুট করেন কখনো আবার সোলো ট্রিপে যান‌। স্বাধীনতা দিবসের দিন যশ দাশগুপ্তের সাথে ‘ও মন রে’ নামের একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে তার, এই ভিডিওতে বহুদিন পর দর্শকরা ফিরে পেয়েছে তাদের পছন্দের অরণ্য পাখি জুটিকে। স্বাভাবিকভাবেই যা দেখার পর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস ও উন্মাদনা লক্ষ্য করা গেছে। ‌ ‌

Related Articles

Back to top button