বিনোদন

যশের সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মধুমিতা সরকার! ভাইরাল সমস্ত ছবি

বেশ কয়েকদিন আগেই শোনা গেছিল যশ-মধুমিতা জুটি আবার ফিরতে চলেছেন টেলিপর্দায়। সম্প্রতি এই জুটির কয়েকটি ছবি মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে বাঙালি কনের সাজে মধুমিতাকে। তারপর থেকেই ভক্ত মহলে জল্পনার সৃষ্টি হয়েছে যে চুপিসারে কি এই তারকা যুগল নিজেদের বিয়ে সেরে ফেললেন?

সোশ্যাল মিডিয়াতে যশমিতা জুটির যে ছবিগুলি ভাইরাল হয়েছে সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে বাঙালি কনের সাজে লাল রঙের বেনারসী ও সবুজ রঙের ব্লাউজ পড়ে আছেন মধুমিতা, এর সাথে আছে গা-ভর্তি সোনালি অলঙ্কার ও মাথায় টোপর, গলায় মালা, হাতে শাঁখা-পলা পরে তিনি কখনও যশের সাথে খুনসুটি করতে করছেন, কখনও বা মধুমিতা অনুযোগ করছেন, আবার কোনো ফটোতে দেখা যাচ্ছে যশের কাঁধে ভর দিয়ে আছেন। যশ পরে আছেন ফর্ম‍্যাল শার্ট-প‍্যান্ট। আর একটি ছবিতে দেখা যায় পানপাতায় ঢাকা মুখের আড়ালে যশের দিকে তাকিয়ে চোখের জল লুকাতে চাইছেন মধুমিতা। আর যশ ধরেছেন মধুমিতার বিয়ের পিঁড়ি।

আসলেই এই ফটোগুলি তোলা হয়েছিল এসভিএফ প্রযোজিত এবং বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’-এর জন্য। এই ভিডিওটির মধ্যে দিয়েই আবারো টেলি জগতে ফিরতে চলেছেন যশমিতা জুটি। এই ভিডিওটির পরিচালক হলেন বাবা যাদব। ডিওপি হলেন শমীক হালদার।

স্টার জলসার বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের মধ্যে দিয়ে এই জুটির পথচলা শুরু হয়। দীর্ঘদিন পর আবার এই ভিডিওর মাধ্যমে তাদের একসাথে দেখা যাবে।

Back to top button