বিনোদন

টলিউড ছেড়ে সোজা হলিউডে পাড়ি দিলেন মধুমিতা! ডিজনির চরিত্রে অভিনয় করলেন বঙ্গতনয়া

টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার(madhumita Sarkar) কুসুম দোলা, বোঝেনা সে বোঝেনার মতো একাধিক ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করে তিনি সকলের মন জয় করেছেন। গত বছর প্রথম ‘লাভ আজ কাল পরশু’ সিনেমার মধ্য দিয়ে টলিউডে প্রবেশ করেছেন তিনি। তারপর আরো দুটি সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে টলিউডের হট কুইন তিনি। সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি হলিউডে পাড়ি দিতে চলেছেন।

বোঝেনা সে বোঝেনার পর যশ দাশগুপ্তের সঙ্গে তার দুটি রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছিল, সকলেই তাদের আবার একসাথে জুটি বেঁধে দেখতে চাইছিল। সম্প্রতি যশ দাশগুপ্তের সাথে ‘ও মন রে’ মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তিনি ইতিমধ্যেই অসংখ্য মানুষের ভালোবাসা লাভ করেছে। এর পাশাপাশি বর্তমানে আনন্দলোক ম্যাগাজিন এর মত বিভিন্ন ক্ষেত্রে তিনি বোল্ড ফটো শুট করে থাকেন। প্রথম অভিনীত সিনেমাতেও তাকে সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল।

টলিউডের এই অভিনেত্রী অসংখ্য ফ্যান ফলোয়ার্স রয়েছে সোশ্যাল মিডিয়ায়। যারা তার অভিনয় ও তার স্টাইলে মুগ্ধ। নিজের সেই সকল ভক্তদের জন্য অভিনেত্রী প্রায়ই নানা রকম ছবি ও শেয়ার করেন আর ভক্তদের অপেক্ষা সার্থক হয়। সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছেন, সেটি দেখার পরে সকলের প্রশ্ন তবে কি এবার টলিউড ছেড়ে হলিউডে যাচ্ছেন অভিনেত্রী?

না হলিউডে যাচ্ছেন না তিনি। আপাতত টলিউডেই রয়েছেন। আসলে নিজের ভক্তদের খুশি করবার জন্য সোশ্যাল মিডিয়াতে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। রিল সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে ঘুম থেকে উঠেন নো মেক-আপ লুকে একটি ডিজনির চরিত্রে অভিনয় করছেন তিনি। নিজের এই রূপ বদল দেখে নিজেই অবাক হয়ে কখনো হাসছেন কখনো আবার চোখ ঘুরিয়ে ঘুরিয়ে নিজেকে দেখে চলেছেন। এই ভিডিও শেয়ার করার সময় মজা করে ক্যাপশনে তিনি লিখেছেন আর এভাবেই আমি প্রবেশ করলাম ডিজনি দুনিয়ায়। সাথে হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন# randomness# reelitfeelit। স্বাভাবিকভাবেই অভিনেত্রী এই ভিডিও তার ফ্যান
ফলোয়ার্সদের খুশি করে দিয়েছে আবার‌ও।

Related Articles

Back to top button