বিনোদন

সদ্যজাত সন্তানকে নিয়ে হাসপাতাল থেকে সুস্থভাবে বাড়ি ফিরলেন মধুবনী, শুভেচ্ছা জানালেন রাজা

স্টার জলসার পর্দার একসময় জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। এই ধারাবাহিকের দুই চরিত্র তোড়া ও ওম খুব অল্পসময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছিল টেলি ইন্ডাস্ট্রিতে। বর্তমানে দুজনে রিয়েল লাইফে স্বামী স্ত্রী। হ্যাঁ ঠিকই ধরেছেন রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী কথাই হচ্ছে। 2020 সালের 5ই নভেম্বর মধুবনি তার অনুরাগীদের সাথে ভাগ করে নেন তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তারপর থেকে একের পর এক তিনি ভাগ করে নিতে শুরু করেন তার ব্যক্তিগত জীবনের নানা মুহুর্ত। অন্তঃসত্ত্বা থাকা অবস্থায় অভিনেত্রী ডায়েটের কথা পুরোপুরি ভুলে গিয়ে পিজ্জা, বিরিয়ানি,চকলেট সবকিছু খেতে থাকেন এবং যথারীতি সেইসব ছবিও শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। তারপর রীতিমতো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা যায় সেই সব ছবি।

শাশুড়ির হাতে সাধ খাওয়ার পাশাপাশি মধুবনী তার নিজের মায়ের হাতে খাওয়া সাধের অনুষ্ঠানের ছবিও ভাগ করে নিয়েছিলেন তাঁর অনুরাগীদের সাথে। এই সব কিছুর পাশাপাশি অভিনেত্রীকে বরাবর দেখতে পাওয়া গেছে আরাধ্য দেবতা কৃষ্ণের নাম গান করতে। 10ই এপ্রিল 2021সালে মধুবনী ও রাজার কোল জুড়ে আসে এক পুত্র সন্তান এবং অভিনেতা রাজা গোস্বামী স্ত্রী ও পুত্র সন্তানের সাথে একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, তাদের পরিবারে নতুন অতিথি আগমনের বার্তা। অনুরাগীদের পাশাপাশি ওই দিন টলিউড ইন্ডাস্ট্রির নানান অভিনেতা-অভিনেত্রীদের দেখা যায় তাদের শুভেচ্ছা জানাতে। নতুন বাবা মা হওয়ার শুভেচ্ছা জানিয়েছে তার অনুরাগীরা।

বেশ কিছুদিন আগেই মধুবনী তার পুত্র সন্তানের সাথে আরও একটি ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায় কিন্তু পুত্রসন্তানকে এখনই প্রকাশ্যে আনতে নারাজ এই দুই অভিনেতা ও অভিনেত্রী। পুত্র সন্তানের মুখ বরাবরই ঢেকে রাখতে দেখা যায় তাদের। তবে পুত্র সন্তানের নাম তিনি জানিয়েছেন তাঁরা অনুরাগীদের। গর্ভবতী থাকা অবস্থায় বরাবরই অভিনেত্রীকে দেখতে পাওয়া গেছে কৃষ্ণ নাম জপ করতে। তিনি গর্ভাবস্থায় থাকাকালীন কৃষ্ণ ঠাকুরের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছিলেন তার কোলে গোপাল রূপে আসার জন্য। তার পুত্র সন্তান জন্ম হওয়াতে তিনি সন্তানের নামকরণ ও করলেন কৃষ্ণের আরেক নামে। রাজা ও মধুবনী তার পুত্র সন্তানের নাম রেখেছেন কেশব।

আজ নববর্ষ উপলক্ষে এই গোস্বামী পরিবারকে একসাথে তাদের অনুরাগীদের শুভেচ্ছা বার্তা জানাতে দেখা গেছে। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাজা গোস্বামী তার স্ত্রী ও পুত্রকে সাথে নিয়ে সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন-‘আমাদের পরিবারের তরফ থেকে সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা’। এবারেও যথারীতি ছেলের মুখ ঢাকা রেখেছিলেন তারা। তাদের ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে অল্প সময়েই।

Related Articles

Back to top button