বিনোদন

ছোট্ট কেশবের মুখে ভাত অনুষ্ঠান, ঘরোয়াভাবে ছেলের অন্নপ্রাশন পালন করলেন টেলি অভিনেত্রী মধুবনী

দেখতে দেখতে পেরিয়ে গেল সাত সাতটি মাস। আগামী মাসে দুর্গাপুজোয় মহাপঞ্চমীর দিনেই ছিল অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami) এবং রাজা গোস্বামীর (Raja Goswami) একমাত্র পুত্র সন্তানের অন্নপ্রাশন। এই বিশেষ তিনি সপরিবারে নিজের পুত্রের সাথে ছবি শেয়ার করেছিলেন রাজা এবং মধুবনী। সেখানে ছিলেন অভিনেত্রীর মা-বাবা ও।

এদিন অভিনেত্রীর পরনে ছিল সবুজ রঙের বেনারসি, লাল ব্লাউজ, হাতে মোটা শাখা পলা। ওদিকে কেশবের পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি। কেশবকে কোলে নিয়েই এদিন ছবি শেয়ার করে ছিলেন অভিনেত্রী। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে একেবারে ঘরোয়াভাবেই অন্নপ্রাশনের অনুষ্ঠান সেরে ফেলা হয়েছিল এদিন। প্রথমে মন্দিরে পুজো দিয়ে এসবের মুখে প্রসাদ দেয়া হয়েছিল। পরিবারের সকলকে বাঙালি রীতিতে দেখা গেলেও রাজা গোস্বামীকে দেখা গিয়েছিল কেবল জিন্স এবং টি-শার্টে।

কেশবের জন্য কখনোই কোন আয়া রাখেননি অভিনেত্রী। সব সময় অভিনেত্রীর প্রথম প্রায়োরিটি থেকেছে তাঁর সন্তান। তাই তিনি এখনই ফিরতে চান না কাজে। তবে অভিনেত্রী নিজের বিউটি পার্লারের প্রচারের কাজে ব্যস্ত, অবশ্যই তা ইন্সটাগ্রামের মাধ্যমে। অভিনেতা রাজা গোস্বামী বর্তমানে অভিনয় করছেন খড়কুটো ধারাবাহিকে। তবে অন্নপ্রাশনের আগে নিজের ছেলের মুখ দেখাতে চাননি রাজা এবং মধুবনী। তাঁরা কেশবকে কখনোই একজন সেলিব্রিটি সন্তান হিসেবে মানুষ করতে চান না। দুজনেই চান আর পাঁচটা ছেলে মেয়ের মতই কেশব যেনো লাইমলাইটের আড়ালেই বড় হয়।

Related Articles

Back to top button