বিনোদন

অপেক্ষার অবসান! জন্মের কয়েক মাস পরে ছেলের মুখ প্রকাশ্যে আনলেন টেলি অভিনেত্রী মধুবনী

অবশেষে অপেক্ষার অবসান। চলতি মাসেই মা হয়েছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami) অর্থাৎ সবার প্রিয় তোরা (Tora)। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ভালোবাসা ডট কম (Valobasha Dot com) এর শুটিং সেট থেকে অভিনেতা রাজা গোস্বামীর (Raja Goswami) সাথে অভিনেত্রী প্রেমের সম্পর্ক শুরু হয়। তারপরেই একে অপরকে সঙ্গে নিয়ে পথ চলার অঙ্গীকারবদ্ধ হন তারা। চলতি মাসে মা হলেও তিনি কখনোই ছেলের মুখ প্রকাশ্যে আনেননি। তবে অবশেষে অনুরাগীদের ইচ্ছা পূরণ করতে অভিনেত্রী নিজের ছেলের ছবি পোস্ট করলেন সামাজিক মাধ্যমে।

সামাজিক মাধ্যমে পোস্ট করা মধুবনী পুত্র সন্তানের মুখ দেখে আপ্লুত অভিনেত্রীর অনুরাগীরা। ভালোবেসে অভিনেত্রী এবং অভিনেতা ছেলের নাম দিয়েছেন কেশব (Keshab)। দর্শকপ্রিয় ওম-তোড়া জুটি আজও লোক মুখে মুখে ফেরে। বর্তমানে ওম অর্থাৎ রাজা গোস্বামী খড়কুটো (Khorkuto) ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তবে অভিনেত্রী মধুবনী গোস্বামী নিজেকে রুপালি পর্দা থেকে বেশ দূরে সরিয়ে নিয়েছেন।

অভিনেত্রী মধুবনীর বর্তমানে রয়েছে একটি বিউটি পার্লার। এখন বর্তমানে তাঁর সবচেয়ে বড় দায়িত্ব হলো তার পুঁচকে সামলানো। আর পাঁচটা সেলিব্রিটি কাপেল এর মত অভিনেতা এবং অভিনেত্রী নিজেদের ছেলেকে সংবাদমাধ্যম কিংবা কোন মাধ্যমের লাইমলাইটে আনতে চাইছিলেন না। তবে ভক্তদের ডিমান্ড পূরণ করতেই মিষ্টি কেশবের একটি ভিডিও পোস্ট করলেন তিনি।

কেশবকে দেখার জন্য রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামীর অনুরাগীরা যে কতটা মুখিয়ে ছিল তা তাদের আনন্দ-উচ্ছ্বাস দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button