বিনোদন

মায়ের কোলে পুঁচকে কেশব, ছেলের সঙ্গে আদরমাখা মুহূর্ত শেয়ার করলেন টেলি অভিনেত্রী মধুবনী

বাংলা টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুবনী গোস্বামী(Madhubani Goswami)। স্টার জলসার ধারাবাহিক ভালোবাসা ডটকম সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। bhalobasha.com ধারাবাহিকে ওম তোড়ার জুটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। এই ধারাবাহিকে তোড়ার ভূমিকায় অভিনয় করতেন মধুবনী আর তার বিপরীতে ওম এর ভূমিকায় অভিনয় করতেন রাজা(Raja Goswami)। এই ধারাবাহিক থেকেই তাদের মধ্যে বন্ধুত্বের সূত্রপাত হয় এবং পরবর্তীকালে তাদের মধ্যে ভালোবাসা ও বিবাহের বন্ধন তৈরি হয়। এরপর তাদের সংসারে নতুন অতিথিও আসে, তাদের সন্তান কেশব(Keshav)। সম্প্রতি ছেলের সাথে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

রাজা ও মধুবনী অন্যান্য স্টার কিডদের মত তার সন্তানের ছবি প্রথমদিকে সেভাবে প্রকাশ্যে আনেননি। দীর্ঘ সময় পর ভক্তদের বারংবার অনুরোধের কারণে কিছুদিন আগেই ছেলের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী, এরপর সন্তানের সাথে নিজের ছবি পোস্ট করেছিলেন রাজা ও। সেই ছবি সকলের মন জয় করে নিয়েছিল। সম্প্রতি আবার নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে কেশবের দুটি ছবি শেয়ার করেছেন মধুবনী।

একটা ছবিতে দেখা যাচ্ছে যে মধুবনী তার ছেলের গালে চুমু খাচ্ছেন, আর একটা ছবিতে দেখা যাচ্ছে যে ক্যামেরার দিকে তাকিয়ে দুজনে সেলফি তুলছেন। একেবারে সাধারণ চেহারার এই ছবি কিন্তু নেটিজেনদের মন জয় করে নিয়েছে। কোন রকম মেকাপ নয় বরং ঘরোয়া লুকে এই ছবি ভক্তরা ভীষণ রকম পছন্দ করেছেন। এই ছবি শেয়ার করে মধুবনী আবার ক্যাপশন দিয়ে লিখেছেন, “মাম্মা সারাদিন আমার সাথে সারাদিন খেলু খেলু করে। আই লাভ ইউ মাম্মা।”

Related Articles

Back to top button