বিনোদন

সিঁদুরদান থেকে শ্বশুরবাড়িতে প্রবেশ, বিয়ের প্রত্যেকটি মুহূর্ত শেয়ার করলেন মধুবনী গোস্বামী

ভালোবাসা ডট কমের ওম-তোরা জুটিকে কে না চেনে। স্টার জলসা (Star Jalsa) ভালোবাসা ডট কম সিরিয়ালটি করে অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ও রাজা গোস্বামী (Raja Goswami) দর্শক মহলে সাড়া ফেলে দেন। ওই ধারাবাহিকের মধ্যে দিয়েই এই জুটি টলিউডে পদার্পণ করেন। তারপরে তাঁরা সাত পাকে বাঁধা পড়েন। অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami) এখন স্টার জলসার (Star Jalsa) খড়কুটো সিরিয়ালে অভিনয় করার সুযোগ পেলেও মধুবনী গোস্বামীকে ( Madhubani Goswami) আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি। হাতে কোনো কাজের খোঁজ না আসায় এই অভিনেত্রী ব্যবসার জগতে পা রেখেছেন।

এই বছর পুজোর আগেই আহিরিটোলায় উদ্বোধন করলেন Madhubani’s Hair & Beauty salon। ভালোবাসা ডট কম ধারাবাহিকে অভিনয় করেই এই জুটি যেমন দর্শকদের মন জয় করে নিয়েছিলেন ব্যবসার কাজেও এবার এক জোট হয়ে বেঁধে নেমে পড়লেন। সংবাদমাধ্যমকে ডেকে বড় করে অনুষ্ঠান করে পার্লারটিকে উদ্বোধন করলেও প্রথমের দিকে সেখানে তেমন ভিড় হতো না। তাই তিনি নিজেই পার্লারের সেলফ-অ্যাডভার্টাইজমেন্ট শুরু করে দিয়েছিলেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে।

সম্প্রতি নিজের বিয়ের কয়েকটি ছবি মধুবনী (Madhubani Goswami) তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ফটোগুলিতে এই জুটিকে বর এবং কনের সাজে দেখাচ্ছে। এই ফটো গুলোর সাথে মধুবনী (Madhubani Goswami) তাঁর পার্লারের ঠিকানা সাথে বিউটি সার্ভিসগুলোর দাম এমনকি রিসেপসনিস্টের ফোন নাম্বার পর্যন্ত পোস্ট করেছেন।

ওম তোরা জুটি এখন সফল দম্পতি। সম্প্রতি তাঁদের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। এর আগে মধুবনীর (Madhubani Goswami) স্বামী রাজা গোস্বামী (Raja Goswami)‌ তাঁদের ঘরে নতুন অতিথি আসার খবরটি তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন।

Embed instagram

Related Articles

Check Also
Close
Back to top button