×
বিনোদনভাইরালভিডিও

প্রকাশ্য মঞ্চে ভোজপুরি গানে উদ্দাম নাচলেন ‘হটবম্ব’ মানবী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

হরিনাভি গানে নাচ করে স্টেজ কাঁপালেন ইউটিউবের সেনসেশন মানবী (Manbi) নামে ওই যুবতী। বর্তমানে হিন্দি কিংবা বাংলা গানের সাথে হরিনাভি গানেরও জনপ্রিয়তা বেড়েছে। বেশ কিছু শিল্পীর শিল্পদক্ষতার কারণে হরিনাভি গান আলাদা জায়গা করে নিয়েছে মানুষের মনে। সেসব জনপ্রিয় শিল্পীদের মধ্যে স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) অন্যতম।

সামাজিক মাধ্যমে তাঁর জনপ্রিয়তা নিয়ে আলাদা করে বলার কিছু নেই। স্বপ্নাও নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন এক অপেরা টিমের ড্যান্সার হিসেবে স্টেজে নাচ করেই। কিন্তু এই ভিডিওতে যুবতীর নাচ যেন স্বপ্নাকেও ছাড়িয়ে গিয়েছে। ‘এইচ ওয়ান ইন্ডিয়া’ (H1 India) নামে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হওয়ার পরে মানবীর নাচ সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। প্রখ্যাত হরিনাভি গায়ক মুকেশ ফৌজির (Mukesh Fouji) ‘পায়েল কি ছম ছম’ (Payal Ki Cham Cham) গানে নাচ করতে দেখা গিয়েছে ওই যুবতীকে।


খোলা মাঠে দর্শকবেষ্টিত একটি অনুষ্ঠানে সবুজ রঙের সালোয়ার কামিজ পরে যুবতীর নাচ দর্শকদের মনোরঞ্জনের পাশাপাশি অনেক পুরুষ হৃদয়েই হিল্লোল তুলেছে। দর্শকরাও যে বেশ উপভোগ করছিলেন যুবতীর নাচ তা তাদের দেখেই বোঝা যাচ্ছিল। নেটিজেনরাও প্রশংসাসূচক মন্তব্যে কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন। পোশাকের সাথে খোলা চুল এবং মিনিমাল মেকাপে যুবতীকে বেশ আকর্ষণীয় লাগছিল। তবে তাঁর প্রতিটা ড্যান্স স্টেপে ছিল পেশাদারিত্বের পরিচয়। দর্শকদের আনন্দ দেওয়ার পাশাপাশি যুবতীটি নিজেও নিজের এই পারফরম্যান্স বেশ উপভোগ করছিল। সোশ্যাল মিডিয়ায় এর আগেও এইরকম ভিডিও দেখতে পাওয়া গিয়েছিল। হরিনাভি গানের জনপ্রিয়তার কারণে খুব সহজেই সেই ভিডিওগুলো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Related Articles