বিনোদনভাইরাল

‘সারেগামাপা’-এর মঞ্চে দুর্দান্ত কন্ঠে অসাধারণ গান গেয়ে মুগ্ধ করেছেন ছোট্ট অরুনিতা, ভাইরাল ভিডিও

গত আগস্ট-এর ১৫ তারিখে শেষ হয়েছে সোনি টিভির (Sony TV) জনপ্রিয় সিঙ্গিং রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল (Indian Idol)। তবে রিয়েলিটি শো শেষ হয়ে গেলেও এখনও অবধি অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং পবনদীপ রাজন (Pawandeep Rajan) এই দুই প্রতিযোগীর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। চলতি বছরের গত ১৫ ই আগস্ট দীর্ঘ বারো ঘন্টা ধরে চলেছে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে। যেখানে সেরার মুকুট মাথায় উঠেছে পাহাড়ি পবনের।

দ্বিতীয় স্থান অধিকার করেছেন বঙ্গতনয়া অরুনিতা কাঞ্জিলাল। তবে দ্বিতীয় হয়েও বিন্দুমাত্র আফসোস নেই তাঁর। দিনে দিনে তাদের সাফল্য পৌঁছাচ্ছে প্রায় আকাশছোঁয়া। বঙ্গতনয়া-এর কন্ঠে রয়েছে স্বয়ং মা স্বরস্বতীর বাস। বরাবরই অরুনিতা সামাজিক মাধ্যমে ভীষণ সক্রিয়। ইন্ডিয়ান আইডল শেষের পর তাঁর জনপ্রিয়তা যেন দিনে দিনে বেড়েই চলেছে। সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পাচ্ছে একের পর এক পুরনো গানের ভিডিও।

ছোটবেলা থেকেই একের পর এক সংগীত রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন অরুনিতা কাঞ্জিলাল। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার মেয়ে তিনি। তবে সেভাবে কোন রিয়েলিটি শোতে বিজয়ী হতে না পারলেও তাঁর সুরে মজে গিয়েছিলেন সকলেই। তাঁর সুরের সফর শুরু হয়েছিল জি বাংলা (Zee Bangla) ‘সারেগামা লিটেল চ্যাম্প’-এর হাত ধরেই। সেখানে বিজয়ীর মুকুট মাথায় উঠেছিল অরুনিতার। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছেন অরুনিতার একটি পুরনো গানের ভিডিও।

যে ভিডিওটি আপলোড করা হয়েছে অরুনিতা কাঞ্জিলালের ফ্যান ক্লাবের পক্ষ থেকে। ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে ছোট্ট অরুনিতা অত্যন্ত সাবলীলতার সঙ্গে ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ এর মঞ্চে গেয়ে চলেছেন কঠিন হিন্দি গান ‘বিন্ডিয়া চমকেগী’। যা শুনে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন বিচারকের আসনে বসে থাকা কুমার শানু (Kumar Sanu) এবং আকৃতি কাক্কার (Akriti Kakkar) এর মত জনপ্রিয় সঙ্গীত শিল্পীরাও। এরকম একটা কঠিন গান এত সাবলীলতা সঙ্গে কিভাবে একজন ক্ষুদে শিল্পী এতটাই নিখুঁত গান করতে পারেন! তাতেই তাঁরা অবাক হয়ে গিয়েছেন। যে সময়ে অরুনিতা এই গানটি গেয়েছেন তখন তার বয়স ছিল সম্ভবত ১৩ কিংবা ১৪ বছর।

Related Articles

Back to top button