বিনোদনভাইরাল

‘সজন আয়ওরে’, সারেগামাপার মঞ্চে দুর্দান্ত গানে সবাইকে মুগ্ধ করেছিলেন ছোট্ট অরুনিতা, রইল ভিডিও

সোনি টিভির (Sony TV) অন্যতম সংগীত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল (Indian Idol) জনপ্রিয় তারপর একের পর এক ভিডিও ভাইরাল হয়ে চলেছে। ভাইরাল হয়ে চলেছে এই রিয়েলিটি শো এর অন্যতম প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) ভিডিও। বঙ্গ তনয়া সেই রিয়্যালিটি শো-এ জিততে না পারলেও জয় করে নিয়েছেন সকলের মন। চলতি বছরের গত পনেরোই আগস্ট শেষ হয়েছে দীর্ঘ আট মাসের ইন্ডিয়ান আইডলের সফর। সেদিন বিজেতার মুকুট মাথায় উঠেছে পাহাড়ি পবনের (Pawandeep Rajan)। সেকেন্ড হয়েছেন বঙ্গতনয়া অরুনিতা কাঞ্জিলাল।

সম্প্রতি আরও একজন সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ছোট থেকেই একের পর এক রিয়্যালিটি শো-এ পারফরম্যান্স করে এসেছেন অরুনিতা কাঞ্জিলাল। জি বাংলার (Zee Bangla) সারেগামাপা লিটল চ্যাম্প (Saregamapa Little Champ) এর মাধ্যমেই শুরু হয়েছিল ছোট্ট অরুনিতার রিয়েলিটি শোয়ের সফর। তারপর পার্টিসিপেট করেছেন একের পর এক রিয়্যালিটি শো-এ। সম্প্রতি যে ভিডিওটি নতুন করে সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে তাতে দেখা গিয়েছে ছোট্ট অরুনিতা গান গাইছেন।

বিচারক মোনালি ঠাকুর (Monali Thakur), কুমার শানু (Kumar Sanu), সান (Shaan) এবং অলকা ইয়াগ্নিক (Alka Yagnik)এর উপস্থিতিতে গেয়ে চলেছেন ‘আলবেলা সজন আয়ওরে’। এত কঠিন ক্লাসিক্যাল গান এত ছোট্ট মেয়ের গলায় নিখুঁতভাবে শুনে রীতিমতো হা হয়ে গিয়েছেন বিচারকেরা। এদিন অরুনি তার পরনে ছিল নীল রংয়ের টপ এবং সাদা রঙের স্কার্ট। ভিডিওটি গত তিনমাস আগে আপলোড করা হয়েছে অরুনিতা কাঞ্জিলালের ফ্যান ক্লাব ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে। মাত্র তিন মাসের মধ্যেই এই ভিডিওর ভিউ এসে দাঁড়িয়েছে প্রায় ২ মিলিয়ন। লাইক করেছেন প্রায় ৩০ হাজার নেট নাগরিক।

Related Articles

Back to top button