বিনোদন

মৃত্যুর আগে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার শেষ পোস্ট ভাইরাল

আজ বৃহস্পতিবার ২ রা সেপ্টেম্বর বলিউডের আকাশে ঘনিয়ে এসেছে কালো মেঘ। হঠাৎই উল্কা পতনের মত খসে পড়েছে আগামী বলিউড স্টার সিদ্ধর্থ শুক্লা (Siddharth Shukla)। অভিনেতার অকাল প্রয়াণে শোকস্তব্ধ গোটা বলিউড থেকে টলিউড সর্বত্রই। বলিউডের টেলিভিশন অভিনেতা এবং বিগ বস সিজন ১৩ (bigg Boss season 13) বিজেতা সিদ্ধার্থের ক্যারিয়ারে সবেমাত্র শুরু গুটি গুটি পায়ে উচ্চতার শিখরে পৌঁছানোর জন্য পথ চলা। তবে জীবনের নির্মম পরিহাসে আজ সকালে আর ঘুম থেকে ওঠা হল না তার। গতকাল বুধবার এ রাত্রিবেলা ওষুধ খেয়ে ঘুমিয়ে ছিলেন তিনি। ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্ট মৃত্যু হয় অভিনেতার। তবে মৃত্যুর পর অভিনেতার ইনস্টাগ্রাম একাউন্ট এ চোখ রাখলে দেখা যাচ্ছে এক অদ্ভুত পোস্ট করেছিলেন তিনি।

ইনস্টাগ্রামে গত ২৪ শে আগস্ট অভিনেতা পোস্ট শেয়ার করেছিলেন হাতে ছিল একটি পোস্টার। যেখানে আঁকা রয়েছে সবুজ রঙের হার্টবিট। পরেরদিনই মুক্তি পেয়েছিল মুম্বাই ডায়েরিজ এর ট্রেলার। সেই ট্রেলারে দেখানো হয়েছিল ২৬/১১ র সময়ে কিভাবে মুম্বাইয়ের ডাক্তার সাংবাদিক এবং পুলিশ রা মুম্বাইবাসীর রক্ষার্থে এগিয়ে এসেছিলেন। একইভাবে মহামারী পরিস্থিতিতে করোনা যোদ্ধারা এগিয়ে এসেছেন সম্প্রতি। তাদের সবাইকেই শ্রদ্ধা জানিয়ে পোস্ট করেছিলেন তিনি।

হঠাৎ তারিখ থেমে গেল সেই হার্ট বিট। তাও আবার পোস্ট করার কয়েক দিনের মধ্যেই! আজ সকালে মুম্বাইয়ের কুপার হাসপাতালে নিয়ে আসা হলে অভিনেতাকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তারা এটিও জানান যে অভিনেতার পথেই মৃত্যু হয়েছে। এখন অব্দি পোস্টমর্টেম রিপোর্ট না আসায় বোঝা যাচ্ছে না অভিনেতার মৃত্যুর সঠিক কারণ কি।

অভিনেতার অকালমৃত্যু বিনোদন জগতের নামিয়ে এনেছে শোকের ছায়া। সিদ্ধার্থের ঘনিষ্ঠ বান্ধবী সেহেনাজ গিল (Shehnaz Gill) অভিনেতার মৃত্যুসংবাদে ভেঙে পড়েছেন। অসুস্থ হয়ে পড়েছেন তিনি। অভিনেতার মৃত্যু সংবাদ পেয়ে তড়িঘড়ি শুটিং ক্যানসেল করেন। বলিউডের প্রত্যেকটা বরাবর তারকার টুইট করে তার আত্মার শান্তি কামনা জানিয়েছেন। বলিউডের পাশাপাশি টলিউড শোকোস্তব্ধ। টলিউডের স্বনামধন্য অভিনেতা যশ দাশগুপ্ত, অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা জিৎ সকলকেই দেখা গিয়েছে অভিনেতার মৃত্যুতে হৃদয় বিহ্বল পোস্ট করতে।

Related Articles

Back to top button