বিনোদন

নতুন বছরেই মা হচ্ছেন ‘কৃষ্ণকলি’র কৃষ্ণা! বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী সৌমী

জি বাংলার অন্যতম জনপ্রিয় এক ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। ধারাবাহিকের বয়স ইতিমধ্যেই তিন বছর পার করেছে। সম্প্রচারিত হ‌ওয়ার প্রথম দিক থেকে এই ধারাবাহিকটি দর্শকমহলে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। শ্যামা ও তার স্বামী নিখিল চৌধুরীকে কেন্দ্র করে মূলত এই ধারাবাহিকের চিত্রনাট্য এগিয়েছে, তার পাশাপাশি এই দুজনের পরিবারের বাকি সদস্যদের‌ও জীবনের বিভিন্ন ঘটনা দেখানো হয়েছে।

চিত্রনাট্য অনুযায়ী ধারাবাহিকের প্রায় প্রত্যেক চরিত্রের‌ই জীবন বিভিন্ন টানাপোড়েনের মধ্যে দিয়ে গেছে। দীর্ঘসময় নিখোঁজ থাকার পর হঠাৎ করেই চৌধুরী পরিবারে ফিরে আসে শ্যামা ও তার মেয়ে কৃষ্ণা। পরবর্তীতে কৃষ্ণার বিয়ে ও সেই সংক্রান্ত ঘটনা ধারাবাহিকের গল্পে উঠে আসে। সম্প্রতি কৃষ্ণা এক পুত্রসন্তানের জন্ম দিয়েছে, যার ফলে তার পরিবারের সদস্যরা উচ্ছ্বসিত। ‘কৃষ্ণা’-র চরিত্রে অভিনয় করছেন সৌমি চট্টোপাধ্যায়।

ধারাবাহিকে নিজের অন্তঃসত্ত্বা অবস্থার লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৌমি, নিজের পেট অর্থাৎ বেবি বাম্প ধরে আছেন তিনি। ছবিতে তাঁর পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে আরো একজন ব্যক্তিকে, সম্ভবত তিনিও ধারাবাহিকের সঙ্গে যুক্ত রয়েছেন। সেই ব্যক্তিও সৌমির বেবি বাম্প ধরে থাকার মতো করেই নিজের পেটে হাত দিয়ে রেখেছেন। ক্যাপশনে সৌমি এক জনপ্রিয় বাংলা গানের লাইন মজা করে লিখেছেন,”আমাদের কোনটা আসল কোনটা নকল— তোমরা জানো না, এর বাইরে জগত আছে আমরা মানি না।”

ছোটপর্দায় অভিনেত্রী সৌমি চট্টোপাধ্যায় বেশ পরিচিত মুখ। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক ছাড়াও তাঁকে একাধিক অন্য ধারাবাহিকে এর আগে অভিনয় করতে দেখা গেছে। ‘দীপাবলির সাতকাহন, ‘কপালকুন্ডলা’ প্রভৃতি ধারাবাহিকে কাজ করেছেন সৌমি। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই মজার ছবি পোস্ট করতেই তা দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা অনেকেই তাঁর ছবিতে বিভিন্ন রকম কমেন্ট এবং ছবিটি শেয়ার করেছেন।

Related Articles

Back to top button