বিনোদন

জন্মাষ্টমীতে একরত্তি ছেলে কবীরকে কৃষ্ণ সাজালেন অভিনেত্রী কোয়েল মল্লিক, শেয়ার করলেন ছবি

কাল সোমবার দেশ জুড়ে পালিত হয়েছে জন্মাষ্টমী। জন্মাষ্টমীর এই বিশেষ দিনে মেতে উঠেছেন অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষেরা সবাই। এই জন্মাষ্টমীর বিশেষ দিনে অভিনেত্রী কোয়েল মল্লিককে (Koyel Mallick) দেখা গেল তার ছেলেকে নিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে। সদ্য মা হয়েছেন কোয়েল মল্লিক।

যদিও অভিনেত্রী কোয়েল মল্লিক তাঁর নিজের ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে শতহস্ত দূরে রাখেন। ছেলের খুব বেশী ছবি পোস্ট করতে দেখা যায় না সামাজিক মাধ্যমে। ছেলের সাথে প্রথমবার ছবি পোস্ট করেছিলেন আগের বছর মহাঅষ্টমীর দিনে। সেখানে ছোট্ট কবীর মায়ের কোলে হলুদ পাঞ্জাবী পরে ক্যামেরার দিকে গোল গোল চোখ করে তাকিয়ে ছিল। জন্মাষ্টমীর বিশেষ দিনে আবারো কোয়েল মল্লিককে দেখা গেল নিজের ছেলের সাথে ছবি পোস্ট করতে।

এইদিন অভিনেত্রী কোয়েল মল্লিকের পরনে ছিল হলুদ রঙের কুর্তি। তার ছেলে কবিরের পরনে ছিল লাল রঙের একটি সুন্দর ড্রেস। তবে সেই ছবিতে দেখা যায়নি কবিরের মুখ। ছবিটা লক্ষ্য করলে দেখা যাচ্ছে অভিনেত্রী কোয়েল মল্লিক নিজের ছেলেকে কৃষ্ণর সাজে সাজিয়ে তুলতে চাইছেন। অভিনেত্রী কোয়েল মল্লিক তার ছোট্ট ছেলেকে কোলে বসিয়ে জুটি বাঁধার চেষ্টা করছেন। তার সাথে মেতেছেন খুনসুটিতে। ঝুঁটিবাঁধা সাথে সাথে জুটিতে লাগিয়ে দিচ্ছেন ময়ূরের পালক ও।

এছাড়াও অভিনেত্রী পোস্ট করেছেন নিজের বাড়ির ঘরোয়া গোপাল পুজোর। কোথায় দেখা যাচ্ছে সুন্দর করে ঠাকুর ঘর সাজিয়ে তুলেছেন তিনি। ছোট গোপাল কে ফুল মালা দিয়ে সাজিয়ে দিয়েছেন। সামনে রয়েছে গোপালের প্রিয় খাবার মিষ্টি ফল সবকিছুই। একেবারে মধ্যবিত্ত বাঙ্গালীদের মত ছাপোষা ঘরোয়াভাবেই পুজো করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক ও।

Related Articles

Back to top button