বিনোদনভাইরাল

Kanchan-Pinky: বিবাদ ভুলে ক্যামরার সামনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন কাঞ্চন-পিঙ্কি! রইল ভিডিও

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেতা (actor) কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinky Banerjee)‌‌ সম্পর্কের মধ্যে কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে একটি টানাপোড়েনের সৃষ্টি হয়েছিল। কিছুকাল আগেই তিন জনকে নিয়ে সৃষ্টি হওয়া সেই টানাপোড়েন একেবারে প্রকাশ্যে চলে এসেছিল। তবে সেই সকল বিবাদ মিটিয়ে আবার একসাথে কাঞ্চন ও পিঙ্কি।

হ্যাঁ একসাথে একই ছবিতে কাজ করছেন তারা। এই বছরের দুর্গা পুজোতে একসাথে পর্দায় দেখা যাবে দুজনকে। পঞ্চমীতে হলে মুক্তি পেতে চলেছে পরমব্রত চ্যাটার্জী (Parambrata Chatterjee) পরিচালিত নতুন ছবি ‘বনি’ (Bonny)। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নির্মিত এই ছবিতে মূল চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিককে (koel Mallick) দেখা যাবে। এই ছবিতেই আরেক দম্পতির ভূমিকায় অভিনয় করবেন কাঞ্চন মল্লিক ও পিংকি বন্দ্যোপাধ্যায়।এই ছবিতে সব্যসাচী ও প্রতিভার একমাত্র সন্তান বনির গল্প দেখানোর পাশাপাশি একটি ছাপোষা কেরানির গল্প দেখানো হবে, সেই কেরানির ভূমিকায় অভিনয় করছেন কাঞ্চন মল্লিক।

ভাঙাচোরা জিনিসের ওপর গবেষণা করে সেই কেরানি নতুন জিনিস আবিষ্কার করেন। এটিই তার শখ। এই শখ পূরণ করতে করতেই একদিন চোরা বাজার থেকে একটি যন্ত্রমানব কিনে আনবেন তিনি। এখানে কাঞ্চন মল্লিকের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পিংকিকে। গত সোমবার এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে, এই ছবিতে পরমব্রত সব্যসাচীর চরিত্রটি করছেন আর প্রতিভার চরিত্রে অভিনয় করছেন কোয়েল। ছবিতে আরো দেখা যাচ্ছে, সব্যসাচী ও প্রতিভার সন্তান বনি অনান্য শিশুর মতো সাধারণ নয়। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অঞ্জন দত্তকেও।

১০ ই অক্টোবর এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই ছবি বিষয়ে একটি সাক্ষাৎকারে অভিনেতা কাঞ্চন মল্লিক জানান,“এই ছবিতে কাজ করতে পেরে খুবই খুশি।” এই সাক্ষাৎকারে কথা প্রসঙ্গে অভিনেতাকে আরো জিজ্ঞেস করা হয় যে ছবির প্রিমিয়ারে কাঞ্চন‌ ও পিংকি একসাথে ছবি দেখতে আসবেন কিনা? এর উত্তরে কাঞ্চন মল্লিক বলেন, “ কে কীভাবে আসবেন জানিনা। ছবি মুক্তি পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসবো।”

Related Articles

Back to top button