বিনোদন

নুসরতের মা হওয়া নিয়ে মুখ খুললেন কোয়েল মল্লিক

সমালোচনা এবং নুসরাত জাহান (Nusrat Jahan) বর্তমানে যেন একে অপরের পরিপূরক দুটি শব্দ হয়ে উঠেছে। ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে সম্পর্ক ভাঙার থেকে শুরু করে, যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গের লিভ ইন, তার মধ্যেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হয়ে পড়া এবং ছোট্ট ফুটফুটে সন্তানের জন্ম দেয়া- সবকিছু মিলিয়ে গত কয়েক মাস ধরে সবসময়ই সংবাদমাধ্যমের লাইমলাইটে থেকেছেন তারকা সংসদ অভিনেত্রী নুসরাত জাহান। কিছুতেই যেন বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। যতই কঠিন পরিস্থিতি আসুক না কেন সব কিছুকেই হাসিমুখে মোকাবিলা করে নিজের জীবনের লক্ষ্যে এগিয়ে গেছেন অভিনেত্রী নুসরাত জাহান রুহি।

ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে লিভিং সম্পর্কের ইতি টানার পরেই অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। সেই সময় অভিনেত্রী নুসরাত জাহানের নামটি ঘিরে সামাজিক মাধ্যমে ছি ছি রব উঠেছিল। তবে সিঙ্গেল মাদার হিসাবে নুসরাতের পাশে দাঁড়িয়ে ছিলেন অনেকেই। তবে ঈশানের জন্মের পরেই জন্ম শংসাপত্র সবার সামনে আসায় দেখা গিয়েছে নথিতে ঈশানের বাবার নাম হিসেবে উল্লেখ রয়েছে দেবাশীষ দাশগুপ্ত অর্থাৎ অভিনেতা যশ দাশগুপ্তের নাম। ফের আরও একবার নতুন করে অভিনেত্রীকে ঘিরে উঠেছে সমালোচনার ঝড়।

অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার প্রসঙ্গে তাঁর সহকর্মী অভিনেত্রী কোয়েল মল্লিক এবার মুখ খুললেন। অভিনেত্রী কোয়েল মল্লিক দেড় বছর আগেই জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্রসন্তানের। অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার প্রসঙ্গে অভিনেত্রী কোয়েল মল্লিক সাফ জানিয়ে দিয়েছেন, এই নিয়ে বাইরে কোনো মন্তব্য না করাই। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী কোয়েল মল্লিক (Koyel Mallick) জানিয়েছেন, ‘ও নিজের জীবনে যেটা ঠিক বলে মনে করেছে, সেটাই করেছে। তার ফলাফলের মুখোমুখি ওকেই হতে হবে, অন্য কাউকে নয়। তাই বাইরে থেকে মন্তব্য করাটাও এ ক্ষেত্রে একেবারেই অনুচিত।’ কবীরের মাম্মা কোয়েল মল্লিক ঈশানের মাম্মা নুসরাত জাহানকে নিয়ে আরও বলেন, ‘নুসরতকে পরামর্শ দেওয়ার অধিকার তাঁদেরই রয়েছে, যাঁরা জীবনের প্রতিটা মুহূর্তে ওর পাশে থাকেন, যাঁরা ওর সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। কোনও দায়িত্ব ছাড়াই বাইরে থেকে উপদেশ দিয়ে চলে যাওয়া খুব সহজ’।

অভিনেত্রী কোয়েল মল্লিকের কথায়, কখনো কারোর মূল্যবোধ কিংবা আদর্শের সঙ্গে সহমত অনেকে না হতেই পারে, তবে এর মানে কিন্ত একেবারেই এটা নয় যে তাঁকে বিচার করে তাঁর নামে যা খুশি মন্তব্য ছুড়ে দেয়া যায়। এই অধিকার কারও নেই। এই প্রসঙ্গে অভিনেত্রী কোয়েল মল্লিকের আরো সংযোজনঃ, ‘নুসরত যখন মা হয়েছিল, ওকে শুভেচ্ছা জানিয়েছিলাম। মনে হয়েছিল, একজন মা যখন সন্তানের জন্ম দেন, তাঁকে ঘিরে একটা পজ়িটিভিটি থাকা দরকার।’

Related Articles

Back to top button