বিনোদনভাইরাল

মুম্বাইয়ে রয়েছে গাড়ি-বাড়ি, মাস গেলে লাখ লাখ টাকা আয়! মুখ খুললেন রানু মন্ডল, রইল ভিডিও

না, কখনোই কথা দিয়ে কেউ কথা রাখে না। হাজার প্রতিশ্রুতি দেয়ার পরেও মেলেনি হাতে ফ্ল্যাট, গাড়ি কিছুই। রানাঘাটের সেই পুরনো ভাঙ্গা বাড়ি বর্তমানে রানু মন্ডলের (Ranu Mondal) আস্তানা। সম্প্রতি এক ইউটিউবারকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক ও সঙ্গীত শিল্পী হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) বিরুদ্ধে নানারকম বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেল রানাঘাটের রানু মন্ডলকে।

২০১৯ এর অতীন্দ্র মন্ডল-এর হাত ধরে রাতারাতি জনপ্রিয়তার শিখরে উঠে এসেছিলেন স্টেশনের রানু মন্ডল। রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্ম থেকে সোজা পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ের মিউজিক ইন্ডাস্ট্রিতে। বিগত কয়েক বছরে আমূল পরিবর্তন হয়েছে তাঁর জীবনের মানচিত্রে। ২০১৯ সালের কোনো এক দুর্গা পুজোর মন্ডপ এমন ছিল না যেখানে রানু মন্ডলের কন্ঠে ‘তেরি মেরি কাহানি’ বাজেনি। একজন স্টেশন চত্বরে ভিখারিনী সোজা হাইএন্ড পার্লারের মেকওভারের সাথে একের পর এক টেলিভিশন অ্যাপিয়ারেন্স এবং প্লেব্যাক সিঙ্গারের অফার রাতারাতি সামাজিক মাধ্যমের সেনসেশনের মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল।

তবে রানু মন্ডলের কিছু বেফাঁস মন্তব্য, অসংলগ্ন কথাবার্তা, অদ্ভুত আচরণ ইত্যাদির কারনে ঘুরে গিয়েছে ভাগ্যের চাকা। তাঁর প্রতি আয়োজকদের অভিযোগের পাশাপাশি ছবি তুলতে আসা ভক্তদের সাথে খারাপ ব্যবহার করার নানা রকম অদ্ভুত কার্যকলাপের একাধিক প্রমাণ রয়েছে। যার জন্যেই রাতারাতি পতন হয়েছে রানু মন্ডলের স্টারডমের। বর্তমানে দুই হাজার কুড়ি সালের মহামারী একেবারে জর্জরিত হয়ে গিয়েছেন রানু। ফিরে গিয়েছেন তার পুরনো আস্তানাতেই।



যদিও এখনও বিন্দুমাত্র তাঁর পপুলারিটিতে ভাটা পড়েনি। যাকে এক প্রকার বলা যেতেই পারে নেগেটিভ পাবলিসিটি। কিছুদিন আগেই একটি চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ করা ভিডিওতে রানু মন্ডলকে বলতে শোনা গিয়েছিল রানাঘাট থেকে মুম্বাইয়ের যাতায়াতের অসুবিধার কারণে সেখানে থাকবার জন্য সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলেন ফ্ল্যাট কিনে। যাতায়াতের সুবিধার জন্য নাকি তিনি চারচাকা দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছিলেন। তবে কথা দেওয়া হলেও কথা রাখা হয়নি কিছুই। সেই আক্ষেপের সুর বেজেছে রানু মন্ডলের গলায়। তার কথায়, কথা দিয়েও কথা রাখেননি হিমেশ রেশমিয়া। বিষাদের সুরে এক প্রকার হিমেশ রেশমিয়ার প্রতি অগাধ রাগ উগরে দিয়েছেন রানাঘাটের রানু মন্ডল।

Related Articles

Back to top button