×
বিনোদন

জ্যাকি শ্রফের মেয়ে এখন সুন্দরী, সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও হার মানাবে কৃষ্ণা, রইল তাঁর ছবি

জ্যাকি শ্রফ (Jackie Shroff) বলিউডের এক অন্যতম জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা। ১৯৭৮ সালে তিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন। গত ৪৪ বছরের কর্মজীবনে জ্যাকি ২২০-টির‌ও বেশি সিনেমায় অভিনয় করেছেন। নিজের সুদীর্ঘ অভিনয় জীবনে তিনি ১৩টি ভাষার সিনেমায় কাজ করেছেন, যথা-হিন্দি, তামিল, বাংলা, মারাঠি, কানাড়া, তেলেগু, মালয়ালম, পাঞ্জাবি, ভোজপুরি, কোঙ্কানি, ওড়িয়া, গুজরাটি ও ইংরেজি। তাঁর ঝুলিতে চারটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড রয়েছে। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে ৬৫ বছর বয়সী এই অভিনেতা আজ‌ও ভারতবর্ষের দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করে রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Krishna Shroff (@kishushroff)

Advertisement

জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ‌ও (Tiger Shroff) বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের অভিনেতাদের মধ্যে বেশ জনপ্রিয়। টাইগার ছাড়াও জ্যাকির আরেক কন্যাসন্তান রয়েছে যিনি বেশ জনপ্রিয়। কৃষ্ণা শ্রফ (Krishna Shroff) অভিনয় জগতের সঙ্গে যুক্ত না হলেও তিনি ভারতবর্ষের বেশ সুপরিচিত এক মুখ। তাঁর সৌন্দর্য্য বলিউডের নায়িকাদের হার মানিয়ে দেবে। ইনস্টাগ্রামে তাঁর অফিশিয়াল অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ১.১ মিলিয়ন। তিনি নিয়মিত নিজের অ্যাকাউন্টে বোল্ড লুকে ছবি পোস্ট করে থাকেন। তাঁর হটনেসে ভরপুর ছবি নেটিজেনদের রীতিমতো ঘাম ছুটিয়ে দিয়ে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Krishna Shroff (@kishushroff)

সম্প্রতি কৃষ্ণার কয়েকটি ছবি নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। একটি ছবিতে তিনি কালো রঙের ঝকঝকে স্বল্প দৈর্ঘ্যের এক পোশাকে তাঁর মোহময়ী রূপ নেটিজেনদের মুগ্ধ করেছে। আরেকটি ছবিতে সাদা রঙের ক্রপ টপ ও প্যান্টে তিনি আয়নার সামনে দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন, এই ছবিতে পেটের কাছে তাঁর টপ কাটা থাকায় ট্যাটু দৃশ্যমান হয়েছে। এছাড়াও, আরো একটি ছবিতে তিনি জলের সামনে ফ্লোরাল প্রিন্টের থাই-স্লিটেড ফিতে দেওয়া এক ড্রেস পরে নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন। কৃষ্ণার প্রত্যেকটি ছবি হাজার হাজার মানুষ লাইক করেছেন ও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Back to top button