বিনোদন

‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জির স্বামীকে চেনেন? জেনেনিন তার পরিচয়, রইলো সমস্ত ছবি

তিনি হলেন বাংলার দিদি নং 1 রচনা ব্যানার্জি। তাকে দেখে তার বয়স আন্দাজ করা বেশ কঠিন। ২০০০সালে তিনি পা রাখেন রুপোলি পর্দার সামনে। তারপর উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। তিনি অমিতাভ বচ্চনের সাথেও বলিউডে অভিনয় করেছেন। এছাড়াও তিনি তামিল তেলেগু ছবিতেও অভিনয় করেন তিনি।

 

জনপ্রিয়তার শীর্ষে থাকাকালীন তিনি নিজেকে সরিয়ে নেন লাইমলাইটের থেকে। এরপর থেকে তিনি জিবাংলায় দিদি নং 1 সঞ্চালনার দায়িত্ব পান। ধীরে ধীরে তিনি হয়ে ওঠেন বাংলার প্রতিটা ঘরের দিদি নং 1। এই শো থেকে অনুপ্রাণিত হন বাংলার হাজার হাজার মেয়ে। বিগত দশ বছর ধরে রমরমিয়ে চলছে বাংলার এই বিখ্যাত রিয়েলিটি শো।

 

১৯৯০ সালে তিনি মিস ক্যালকাটা হয়েছিলেন। অভিনয় জগতে থাকতে থাকতেই ধীরে ধীরে তার পরিবার থেকে পাওয়া নাম ঝুমঝুম মুছে যায়। নিজের প্রথম ছবি দান প্রতিদান করার সময় ছবির পরিচালক সুখেন দাস তার নাম রাখেন রচনা। তারপর থেকেই তিনি অভিনয় জগতে রচনা ব্যানার্জি নামে পরিচিত। তিনি বিভিন্ন ওড়িয়া ছবিতে কাজ করেছেন। ওড়িয়া সিনেমায় অভিনয় করার সময়েই ওড়িয়া ছবির নায়ক সিদ্ধার্থ মহাপাত্রের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সেখান তিনি তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ‌। পরে অবশ্য সেই বিয়ে বেশীদিন টেকেনি। তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

 

পরে বাংলায় ফিরে এসে তিনি প্রবাল বসুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি ছেলেও আছে প্রণিল বসু। তবে তার এই বিয়েও মোটেই সুখের হয়নি‌।

 

'দিদি নং ১'-এর রচনা ব্যানার্জির স্বামীকে চেনেন? জেনেনিন তার পরিচয়, রইলো সমস্ত ছবি

 

মূলত ছেলেকে সময় দেওয়ার জন্যই তিনি নিজেকে অভিনয় জগত থেকে সরিয়ে নেন। আগের বছর লকডাউনের সময় তিনি ছেলের সাথেই বেশী সময় কাটিয়েছেন। তার ছেলে প্রণীল এখন তার সবচেয়ে কাছের মানুষ।

 

'দিদি নং ১'-এর রচনা ব্যানার্জির স্বামীকে চেনেন? জেনেনিন তার পরিচয়, রইলো সমস্ত ছবি

 

তিনি নিজের ছেলের সাথেই নানা জায়গায় ঘুরতে যেতে ভালোবাসেন। সেইসব ছবি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে থাকেন অভিনেত্রী।

 

'দিদি নং ১'-এর রচনা ব্যানার্জির স্বামীকে চেনেন? জেনেনিন তার পরিচয়, রইলো সমস্ত ছবি

Related Articles

Back to top button