বিনোদন

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে টলিউড নায়িকাদেরও হার মানাবে আবির চ্যাটার্জীর স্ত্রী, রইল ছবি

আজ থেকে প্রায় এক দশকেরও বেশি সময় আগে ক্রস কানেকশন ছবির মধ্য দিয়ে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন বর্তমান বাঙালির হার্টথ্রব আবীর চট্টোপাধ্যায় (Abir Chattopadhyay)। ২০০৬ সালে পরিচালক অমিত দত্তের হাত ধরে রবিবার বিকাল বেলায় প্রথম অভিনয় করেন অভিনেতা। তবে ‘ক্রস কানেকশন’ টলিউডের সঙ্গে তার কানেকশন আরো যেন গভীরে। আজ অব্দি অভিনেতাদের সিনেমাতেই হাত দিয়েছেন তাতেই দর্শক টানার এক প্রবল অতুলনীয় ক্ষমতা দেখা গিয়েছে তার মধ্যে। ফেলুদা হোক কিংবা ব্যোমকেশ সবেতেই অতুলনীয় তিনি। তবে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের কথা দর্শকদের সকলেরই জানা। তবে এবারের জেনে নেয়া যাক অভিনেতা আবীর চট্টোপাধ্যায় স্ত্রীকে!

আবির যার নাম এমন রঙিন তার ব্যক্তিগত জীবন তাও এমন রঙিন হবে তা খুব সহজেই বোঝা যায়। তবে অভিনেতা স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায় (Nandini Chattopadhyay) অভিনেতার মতো ক্যামেরার সামনে আসতে অতটাও সাবলীল নন। তাই তাকে খুব একটা ক্যামেরার সামনে দেখতে পাওয়া যায় না বললেই চলে। তবে ক্যামেরার সামনে দেখতে না পাওয়া গেলেও মাঝেমধ্যে এই জুটির কিছু কিছু ছবি বেশ জনপ্রিয়তা পায় সামাজিক মাধ্যমে।

কোনরকম কলহ কিংবা কোনো রকম গুঞ্জন ছাড়াই একে অপরের সঙ্গে দীর্ঘদিন ধরে সুখে শান্তিতে সংসার করে চলেছেন। লাইমলাইট থেকে দূরে থেকেও যে সংসার রক্ষা করা যায় তা আবিরকে দেখেই শিক্ষা নেয়া উচিত। নিজের পরিবার এবং কাজ দুই দিক ব্যালেন্স করে কিভাবে জীবনের পথে এগিয়ে যাওয়া যায় তা অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের থেকে আর কেউ ভাল জানেন না বললেই চলে। তবে এক সাক্ষাৎকারে অভিনেতা আবীর চট্টোপাধ্যায় বলেছিলেন তাঁর স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক কেমন। তিনি জানিয়েছিলেন নিজেদের সম্পর্ক সেলিব্রেশন করতে মাঝে মাঝে শুরু করেন ঝগড়া। তবে সেই ঝগড়ার স্থায়িত্ব খুব বেশিক্ষণ নয়। সম্পর্কের ক্ষেত্রে টেলিপ্যাথি খুবই বিশ্বাস করেন আবীর চট্টোপাধ্যায়।

তবে শোনা গিয়েছিল ছোটবেলাতেই একবার প্রেমে ব্যথা পেয়েছিলেন আবির। এমনকি সেই সময়ে লিখতেন অনেক কবিতা। এসব কিছুই তিনি জানিয়েছিলেন, এক সাক্ষাৎকারে। তবে ছোটবেলায় যাই হয়ে যাক না কেন আজ নন্দিনী চট্টোপাধ্যায়ের প্রেমে যে কতটা হাবুডুবু খাচ্ছেন অভিনেতা তা তাঁকে দেখে বেশ ভালই বোঝা যায়। অভিনেতার পছন্দের তালিকার মধ্যে রয়েছে ডার্ক চকলেট এবং আচার। তাই জন্মদিন হোক কিংবা কোনো শুভ অনুষ্ঠান সবেতেই চকলেট কেক তার মাস্ট।

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে টলিউড নায়িকাদেরও হার মানাবে আবির চ্যাটার্জীর স্ত্রী, রইল ছবি

প্রেমের ব্যাপারে যথেষ্ট তিনি। যখনই তার স্ত্রী তাকে নিয়ে সামাজিক মাধ্যমে গঠিত হয় তখনই তিনি বুদ্ধিমানের মতো ওর সঙ্গে আলোচনা করে নেন। প্রত্যেকটা গসিপের ক্ষেত্রেই স্ত্রী নন্দিনীর একটা অন্য টেক রয়েছে। যেটা নাকি ভীষণ ইউনিক। তাদের সুখের সংসারে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। লকডাউন এর সময় কাটিয়েছেন দুজনে।

Related Articles

Back to top button