বিনোদনভাইরাল

রাস্তার মাঝে ট্রেন্ডিং গানে কোমর দুলিয়ে উদ্দাম নাচ সকলের প্রিয় ‘খুকুমণি’র, রইল ভিডিও

স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। ২০২১ সালের শেষের দিকে এই ধারাবাহিক ছোটপর্দায় সম্প্রচারিত হওয়া শুরু হয়েছিল। প্রথম দিক থেকেই এই ধারাবাহিক জনপ্রিয়তা লাভ করতে থাকে। টিআরপি তালিকাতেও অন্যান্য ধারাবাহিককে বেশ ভালই টক্কর দিচ্ছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান লাভ করেছে এই নতুন ধারাবাহিক।

এক সাধারণ মেয়ের জীবনের গল্প উঠে এসেছে এই ধারাবাহিকের চিত্রনাট্যে। মুখ্য চরিত্র ‘খুকুমণি’-র ভূমিকায় অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। খুব অল্প সময়েই নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে তিনি দাগ কাটতে সক্ষম হয়েছেন। খলনায়িকার চরিত্র থেকে এই ধারাবাহিকের মাধ্যমে নায়িকার চরিত্রে উত্তরণ ঘটেছে তাঁর।

পূর্বে স্টার জলসার আরেক ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-তে ‘চুমকি’ হিসেবে দেখা গিয়েছিল দীপান্বিতাকে। সেই ধারাবাহিকেও তিনি বেশ দক্ষতার সঙ্গে অভিনয় করেছিলেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ দীপান্বিতা। নিয়মিত নিজের ছবি ও রিল ভিডিও পোস্ট করে থাকেন তিনি। ইনস্টাগ্রামে তিনি প্রায় ১১৯ হাজার ফলোয়ার্সের অধিকারিণী, এই সংখ্যাটা নেহাত কম নয়।

সম্প্রতি দীপান্বিতার পোস্ট করা এক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে তাঁকে জনপ্রিয় হিন্দি গান ‘ডুব গ্যায়ি ম্যায় তেরি’-র সাথে নাচ করতে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে বেগুনি রঙের টপ ও প্যান্ট, সাথে খোলা চুল আর হালকা মেকআপ। তাঁর এই নাচ দেখে তাঁর অনুরাগীরা ভিডিওর কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ইতিমধ্যেই প্রচুরসংখ্যক মানুষ এই রিল ভিডিও দেখে ফেলেছেন। ভিডিওর লাইক সংখ্যা ১৪ হাজার ছাড়িয়েছে, ভিডিওটি বিপুল পরিমাণে শেয়ার‌ও হয়েছে। ভিডিওটি দীপান্বিতা পোস্ট করার পর ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

Related Articles

Back to top button