বিনোদন

সুখবর দিলেন তৃনা সাহা, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন আনন্দের মুহূর্ত

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলো নীল-তৃণা। নিজেদের সারাদিনের নানা কান্ডকারখানা খুনসুটির ভিডিও পোস্ট করে থাকেন নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। তাদের অনুগামীরাও তাদেরকে সবসময় ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে রাখেন। নিজেদের অভিনয় দক্ষতার মাধ্যমে এই জুটি বহু মানুষের মন জয় করে নিয়েছে। এরমধ্যেই এক সুখবর ভাগ করে নিলেন এই জুটি।

অবশ্য ধারাবাহিক জগতে এই দুজন দুটি ভিন্ন ধারাবাহিকে অভিনয় করছেন। তৃণা ‘খড়কুটো’ ধারাবাহিকে গুণগুণের চরিত্রে অভিনয় করে দর্শকদের অনেক প্রশংসা পেয়েছেন। অন্যদিকে নীল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে নিখিলের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। এই দুই ধারাবাহিকের মধ্যেই চলছে টিআরপি টেবিলের উপরের দিকে জায়গা করে নেওয়ার হাড্ডাহাড্ডি লড়াই। তবে এই লড়াইয়ের প্রভাব তারা নিজেদের ব্যক্তিগত সম্পর্কের উপর পড়তে দেন না।

কালকে ছিল জামাইষষ্ঠী। যেহেতু এটা তাদের বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী তাই বেশ হইহই করে দিনটা কাটিয়েছেন তারা। সকালে শ্যুট থাকার কারনে সন্ধ্যাবেলা জামাইষষ্ঠী সারতে হলো এই জুটিকে। পর্দায় দশ বছরের সম্পর্ক ছিল নীল তৃণার প্রথমে অবশ্য দুজন ভালো বন্ধু ছিলেন পরে তাদের সম্পর্ক পরিণতি পায় বিয়েতে। তৃণার মা অবশ্য নীলকে জিতু বলে ডাকেন। জামাইষষ্ঠীর দিন মেনুতে ছিল মটন, পাতুরি, ধোকার ডালনার মতন রকমারি খাওয়ার। আর তারপরেই তারা শোনালেন সুখবর।

সুখবর দিলেন তৃনা সাহা, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন আনন্দের মুহূর্ত

নিশ্চয়ই ভাবছেন সুখবরটা আসলে কি? এই সূখবর আসলে সবাইকে দিচ্ছেন তৃণা। সম্প্রতি তার অভিনীত ধারাবাহিক ‘খড়কুটো’ ৩০০ পর্ব ছাড়ালো। গুণগুণ সৌজন্যের অনস্ক্রিন রসায়ন জয় করে নিয়েছে হাজার হাজার মানুষের মন। দর্শকদের আশীর্বাদ ও ভালোবাসায় হইহই করতে করতে ৩০০ পর্ব পার করল খড়কুটো।

Related Articles

Back to top button