×
বিনোদনভাইরালভিডিও

প্রকাশ্য মঞ্চে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচলেন ‘আলতা ফড়িং’-এর খেয়ালি, ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় ‘টিপ্ টিপ্ বরসা পানি’ (Tip Tip Barsa Paani) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন ষ্টার জলসার (Star Jalsha) ‘আলতা ফড়িং’ সিরিয়ালে (Alta Phoring) নাম ভূমিকায় থাকা খেয়ালি মন্ডল (Kheyali Mondal)।

সিরিয়ালে ফড়িংয়ের ভূমিকায় অভিনয় করা খেয়ালি একজন বহুমুখী প্রতিভার অধিকারী। সিরিয়ালে হাতেখড়ির আগে কালার্স বাংলার (Colors Bangla) নাচের রিয়েলিটি শো বিন্দাস ডান্স- সিজন ওয়ান (Bindass Dance – Season )-এর প্রতিযোগী ছিলেন তিনি। পাশাপাশি তিনি একজন জিমন্যাস্টও। পূর্ব মেদিনীপুরের পূর্বচড়ার গ্রামীণ উৎসবে এই গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ভাইরাল এই ভিডিওতে অভিনেত্রীর নাচে ছিল পেশাদারিত্বের ছোঁয়া। মোহরা (Mohra) সিনেমার বিখ্যাত এই গানটি দৃশ্যায়িত হয়েছিল খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar) এবং অভিনেত্রী রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) উপরে। পরবর্তীকালে ক্যাটরিনা কাইফকেও (Katrina Kaif) এই গানে তাঁর নাচের জাদু দেখাতে দেখা গিয়েছিল সিনেমাতে। এই দুই লাস্যময়ী নায়িকার নাচের দক্ষতা এবং গানের কথার সাথে মানানসই আবেদন অনস্বীকার্য। কিন্তু খেয়ালিও এই নাচের যে মাদকতা সাধারণ মানুষের মধ্যে এখনো বর্তমান তার রেশ এতো টুকু কমতে দেন নি।

ছোট থেকেই নৃত্যশিল্পী হওয়ার স্বপ্ন ছিল খেয়ালির । নাচের প্রতিযগিতায় অংশ নিয়ে সেই স্বপ্ন পূরণও করেছিলেন। কিন্তু এই রিয়েলিটি শো থেকেই নজরে পড়েছিলেন এই সিরিয়ালের পরিচালকের। তাঁর জিমন্যাস্টিকসের উপরে দক্ষতাকে মাথায় রেখেই এই সিরিয়ালে তাঁকে মুখ্য ভূমিকায় নেন পরিচালক। কারণ পর্দার গল্প অনুযায়ী ফড়িংও একজন দরিদ্র জিমন্যাস্ট।

Related Articles