×
বিনোদন

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন করিশ্মা, অভিনেত্রীর হটনেসে কুপোকাত নেটিজেনরা

করিশমা তান্না (Karishma Tanna) হলেন বলিউডের হিন্দি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। একাধিক প্রথম সারির হিন্দি ধারাবাহিকে অভিনয় করে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। এহেন একজন জনপ্রিয় টিভি অভিনেত্রী মাঝেমধ্যে খবরের শিরোনামে উঠে আসেন। চলতি বছরের ৫ই ফেব্রুয়ারি নিজের বয়ফ্রেন্ড বরুন বঙ্গেরার (Varun Bangera) সাথে তিনি সাত পাকে বাঁধা পড়েছেন। তাঁর বিবাহকে কেন্দ্র করে বিভিন্ন মহলে নানাবিধ চর্চা হয়েছে। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তিনি বিবাহ সেরেছিলেন। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই দেখা যায় তাঁকে। নিজের ইনস্টাপেজ থেকেই বিভিন্ন রকমের ছবি এবং ভিডিও প্রায়শই শেয়ার করেন এই অভিনেত্রী। সম্প্রতি আবারও এক হট লুকের ছবি শেয়ার করে নেটদুনিয়ায় হৈ চৈ ফেলে দিয়েছেন তিনি।
নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন করিশ্মা, অভিনেত্রীর হটনেসে কুপোকাত নেটিজেনরা - Sangbad Online
বিয়ের কয়েক মাস কাটতে না কাটতেই ইনস্টাগ্রামে তিনি একটি নতুন ছবি শেয়ার করেছেন। তাঁর এই নতুন ছবিকে কেন্দ্র করেই নেটিজেনদের মধ্যে তুমুল চর্চা শুরু হয়ে গেছে।এইদিন অভিনেত্রীর শেয়ার করা ছবিতে তাঁকে কালচে সবুজ রঙের বিকিনিতে দেখা গেছে। উচুঁ করে বাঁধা মেসি বান আর কালো রোদচশমায় অভিনেত্রীকে অত্যন্ত সুন্দর দেখতে লাগছিল। সুইমিংপুলের স্বচ্ছ নীল জলে খোলা পা ডুবিয়ে ক্যামেরার দিকে লাস্যময়ী পোজ দিয়েছেন তিনি। ছবিতে অভিনেত্রীকে দেখে মনে হচ্ছে তিনি সানবাথ নিতে অত্যন্ত ব্যস্ত। উইকেন্ডে এভাবে নিজের মত করে ছুটি কাটাতে ব্যস্ত তিনি। ইতিমধ্যেই অভিনেত্রীর ছবিতে লাইক কমেন্ট এবং শেয়ারের বন্যা বয়ে যাচ্ছে। অনেকেই অভিনেত্রীর ছবির কমেন্ট বক্সে প্রশংসায় ভরা কমেন্ট করেছেন। বেশিরভাগজনই অভিনেত্রী করিশমার উষ্ণ আবেদনের বেশি প্রশংসা করেছেন। যদিও অভিনেত্রী জানান তিনি নাকি ইদানিংকাল ডায়েট মানছেন না। অবশ্য তাঁর কস্টিউম ডিজাইনার অ্যাশলে রেবেলো লিখেছেন, ‘তাপমাত্রা আরো বাড়িয়ে দিয়েছেন করিশমা’। এছাড়া ডিয়ানা পান্ডে এবং দলজিৎ কৌর অনেকগুলি আগুনের ইমোজি দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Karishma Tanna (@karishmaktanna)


প্রসঙ্গত উল্লেখ্য একতা কাপূরের জনপ্রিয় ধারাবাহিক ‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’ ধারাবাহিকে প্রথম আত্মপ্রকাশ করেছেন করিশমা তান্না। এরপর বেশ কয়েকটি ধারাবাহিকে পর পর তাঁকে অভিনয় করতে দেখা যায়। কিন্তু মাঝখানে কয়েক বছর তাঁর হাতে কাজ কম থাকায় তিনি নাকি মানসিক অবসাদের শিকার হন। এরপর তাঁর মা এর সহযোগিতায় তিনি সেই সমস্ত খারাপ সময় কাটিয়ে ওঠেন। সাম্প্রতিককালে ‘বিগ বসে’ অংশগ্রহণ করে তিনি আবার তাঁর পুরনো জনপ্রিয়তা ফিরে পেয়েছেন। তবে বিগবসে থাকাকালীন তিনি উপেন প্যাটেলের (Upen Patel) সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। বর্তমানে তিনি একাধিক ব্র্যান্ড এন্ডর্ডোস করছেন এবং বিজ্ঞাপনে কাজ করছেন। তবে শেষবারের মতো ‘নাগিন’ ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছিল।

Advertisement
Back to top button