বিনোদন

দুই সন্তানকে নিয়ে কুরুচিকর মন্তব্য, ট্রোলের যোগ্য জবাব দিলেন মা করিনা কাপুর খান

প্রথম থেকেই দেখা গেয়েছিল করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং সাইফ আলী খানের (Saif Ali Khan) সন্তানের নামকরণ নিয়ে নেটিজেনদের একাংশের মাথাব্যথা। তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের নাম প্রকাশে আনার পরেই শুরু হয় একাধিক নেগেটিভ মন্তব্য। শুধু তৈমুর না তৈমুরের পরেও দ্বিতীয় সন্তানের নামকরণ প্রকাশ্যে আসার পরে শুরু হয় নানারকম কটাক্ষ। সাইফিনা তাদের দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন জাহাঙ্গীর আলি খান। এটা দেখে অনেকেই কটাক্ষ করে বলেন এবার তারা অপেক্ষা করছেন ওরঙ্গজেব এর জন্য।

তবে এবার এই প্রসঙ্গে মুখ খুলতে দেখা গেল মা করিনা কাপুর খানকে। প্রথম সন্তান হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজের সন্তানের একাধিকবার পরিচিতি ঘটালেও দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে একদমই তা করেননি বাবা এবং মা উভয়ই। করিনা কাপুরের লেখা ‘দা প্রেগনেন্সি বাইবেল’ থেকে জানা গিয়েছিল তার দ্বিতীয় সন্তানের নাম এবং দেখতে পাওয়া গিয়েছিল তার দ্বিতীয় সন্তানের ছবি। তার আগে কোনোভাবেই মা করিনা কাপুর খান তাঁর দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি।

দুই সন্তানকে নিয়ে কুরুচিকর মন্তব্য, ট্রোলের যোগ্য জবাব দিলেন মা করিনা কাপুর খান

তারপর থেকে চলেছে একাধিক মন্তব্য। সেই প্রসঙ্গে অভিনেত্রী কারিনা কাপুর খান জানিয়েছেন তার এটা ভেবেও দুঃখ লাগে যে শুধুমাত্র নামের ভিত্তিতে দুই সদ্যোজাত শিশুকে এমন বীভৎস কুরুচিকর ভাষায় আক্রমণ করা হয়। তার পাশাপাশি তিনি আরও জানিয়েছেন,’আমাদের তো অন্যান্য কাজও রয়েছে। সেখানে দাঁড়িয়ে শুধুমাত্র এই ট্রোলিং ব্যাপারটিকে নিয়ে পড়ে থাকলেই চলবে না।’

দুই সন্তানকে নিয়ে কুরুচিকর মন্তব্য, ট্রোলের যোগ্য জবাব দিলেন মা করিনা কাপুর খান

তৈমুর নামকরণ এর যুক্তি পিছনে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন যখন তিনি জানতে পারলেন তৈমুর নামের মানে ধারালো তরবারি তখনই তাদের নামের অর্থটা খুব ভাল লেগেছিল। শুধুমাত্র এই কারণেই নিজেদের ছেলের নামকরণ করেছিলেন তৈমুর। অথচ নেট মাধ্যমে আক্রমণ করা হয় তৈমুরকে যেহেতু এক সময় অত্যাচারীরা যার নাম তৈমুর ছিল। আক্রমণের সাথে সাথে বীভৎস ও কুরুচিকর মন্তব্য করা হয় সদ্যজাত শিশুকে নিয়ে। একই ঘটনা থেকে বাদ যায়নি তাঁর দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর আলি খানও।

Related Articles

Back to top button