বিনোদন

সিদ্ধার্থের অকাল মৃত্যুতে শোকের ছায়া বলিউডে, প্রকাশ্য মঞ্চে কেঁদে ভাসালেন করণ জোহর

গত সপ্তাহের বৃহস্পতিবার সবাইকে ছেড়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন জনপ্রিয় অভিনেতা সিদ্ধর্থ শুক্লা (Siddharth Shukla)। অভিনেতার আচমকা মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা বলিউড। বলিউডের পাশাপাশি টলিউডেও পড়েছে শোকের ছায়া। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে ২ রা সেপ্টেম্বর অভিনেতার জীবনাবসান হয়েছে। এবারে সেই শোকের ছায়া দেখা গেল বিগ বস ও টি টি র মঞ্চেও। বিগ বস (Big Boss) এর মঞ্চে দাঁড়িয়ে প্রয়াত অভিনেতা কে বিশেষভাবে সম্মান জানালেন বিখ্যাত বলিউডের প্রযোজক করণ জোহর (Karan Johar)।

সিদ্ধার্থের অকাল মৃত্যুতে শোকের ছায়া বলিউডে, প্রকাশ্য মঞ্চে কেঁদে ভাসালেন করণ জোহর

বিগ বস সিজন ১৩ ও ১৪ তে সিদ্ধর্থ শুক্লার নানা ভিডিও ফুটেজ কোলাজ করে এদিন বিশেষভাবে সম্মান জানানো হয়েছে প্রয়াত অভিনেতাকে। প্রযোজক তথা পরিচালক করণ জোহর এদিন বলেছেন,‘ও আমাদের সকলকে ছেড়ে চলে গেল। এটা এমন একটা জিনিস যা এখনও বিশ্বাস করতে পারছি না কেউই। আমি এখনও বাকরুদ্ধ। আমার যেন শ্বাস নিতেও কষ্ট হচ্ছে। সিড ভালো ছেলে ছিল, দারুণ বন্ধু ছিল, আর একজন অসাধারণ সঙ্গী ছিল। ওর পডিটিভিটি আর মুখের হাসি নিমেষে সকলের মন জয় করে নিত। ওর অগুণতি ভক্তরা প্রমাণ সবাই ওকে কতটা ভালোবাসত আর ও কত জনপ্রিয় ছিল। আমরা সবাই তোমায় মিস করব সিদ্ধার্থ। আমাদের সকলেরই অনেকটা কষ্ট করত হবে এই শো চালিয়ে নিয়ে যেতে। তবে সিড থাকলেও এমনটাই চাইত, শো মাস্ট গো অন।’

বারবার তিনি বলেছেন যে সিদ্ধার্থের মত খুব কম প্রতিযোগী দর্শক মহলে এতটা জনপ্রিয় হয়েছে এবং ভালোবাসা পেয়েছে। গতবারের সিজনে সবার মুখে শুধুমাত্র একটা নামই ঘোরাফেরা করত আর সেটা হলো সিদ্ধার্থ। যদিও এখনও এই শোতে আসা প্রতিযোগীদেরকে তার ব্যাপারে কিছুই জানানো হয়নি সেটা মাথায় রেখেই প্রযোজককে সাধারন ভাবেই ব্যবহার করতে হয় প্রতিযোগীদের সাথে।

Related Articles

Back to top button