বিনোদন

‘ঘরে থাকতে দেন না বউমা’, শো চলাকালীন বিস্ফোরক কমেডিয়ান কপিল শর্মার মা

বহুদিন ধরেই চলে আসছে সবচেয়ে নামি কমেডিয়ান কাপিল শর্মার শো। যে শোয়ের বিষয়বস্তু: বহু বিষয় নিয়ে চর্চা। কিন্তু এবার সেই চর্চার বিষয় হয়ে উঠল স্বয়ং কাপিল শর্মার পরিবারের অন্দরমহল! নিজের পরিবারকে অন্দরমহল থেকে একেবারে ক্যামেরার সামনে নিয়ে আসেন কাপিল শর্মার মা। সম্প্রতি তিনি কাপিল শর্মার এই কমেডি শোতে এসে হাজির হয়েছিলেন। সেই শোয়ে এসে জানিয়েছেন, নিজের পুত্রবধূ গিনি ছতরত-এর বিষয়ে।

এইদিন কাপিল শর্মা শো একই সঙ্গে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh)। নিজের মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেন কাপিল শর্মা (Kapil Sharma) নিজেই। একসময় তার মা বিয়ের জন্য কম জোরাজুরি করেননি তাকে। তবে বর্তমানে তিনি সঙ্গে একা বাড়িতে থাকতে পারেন না কাপিল শর্মার বউয়ের সাথে। তিনি বলেছেন, গিনি নাকি তাঁকে এক মিনিটের জন্যও বাড়িতে বসতে দেন না। সেই শোয়ে উপস্থিত সকল দর্শকের এমন কথা শুনে হেসে লুটোপুটি খেয়েছেন। গিনি তাঁকে একপ্রকার জোর করেই পাঠিয়েছেন কাপিল শর্মা শো তে। এমনকি শোতে যাওয়ার জন্য তিনি নিজে হাতে তাঁর শাশুড়ি মায়ের জন্য পোশাক ও বার করে দিয়েছেন।

ওদিকে কাপিল শর্মা জানিয়েছেন, সুরাটে কোন বানেগা ক্রোড়পতি এর ১৩ নম্বর সিজনে যখন কাপিলের সঙ্গী হয়েছিলেন তাঁর মা, সেই সময়ে অমিতাভ বচ্চন সঞ্চালক হিসেবে জিজ্ঞাসা করেছিলেন, কি এমন খেয়ে জন্ম দিয়েছেন কাপিলের! এই উত্তরে তাঁর মা জানিয়েছিলেন, ‘ডাল রুটি’।

সম্প্রতি নিজের স্ত্রী গিনির জন্মদিন পালন করেছেন কাপিল শর্মা। কলেজ জীবন থেকে শুরু তাঁদের প্রেমের। ২০১৮ সালে বাধা পড়েন সাত পাকে। তার এক বছরের মধ্যেই জন্ম হয় তাদের কন্যা সন্তান আনাইরা। সম্প্রতি তাদের করে এসেছে ফুটফুটে পুত্র সন্তান তৃষাণ।

Related Articles

Back to top button