বিনোদন

‘বয়কট করিনা’ অভিযান সফল, সীতার চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত

গত কয়েকদিন ধরেই করিনা কাপুর খান স্যোশাল মিডিয়া জুড়ে বিতর্কের শীর্ষে ছিলেন। সীতা দি ইনকারনেশন ছবিতে সীতার চরিত্রে অভিনয় করার জন্য পছন্দ করা হয়েছিল করিনাকে‌। তবে শোনা গেছিল তিনি নাকি এই চরিত্রের জন্য অনেক টাকা দাবি করেছিলেন। কিন্তু এর নিয়ে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনরা। তারা করিনাকে বয়কট করে কঙ্গনাকে এই চরিত্রের জন্য বেছে নেওয়ার দাবি জানান। এই ঘটনার ঠিক এক সপ্তাহের মধ্যেই জানা যায় করিনা নয় সীতার চরিত্রে অভিনয় করতে চলেছেন কঙ্গনা।

এই ছবির চিত্রনাট্যকার কে.ডি বিজেন্দ্রপ্রসাদ এরমধ্যেই একটি বিস্ময়কর বিবৃতি দেন। সেখানে তিনি দাবি করেন এই চরিত্রে অভিনয় করার জন্য ‘করিনা’-কে কখনোই তার পছন্দ ছিল না বরং প্রথম থেকেই তিনি কঙ্গনাকে এই চরিত্রের জন্য বেছে নিয়েছিলেন। তবে এই ছবির চিত্রনাট্যের কাজ এখনও শেষ হয়নি বলেই জানান কে.ভি ভিজেন্দ্রপ্রসাদ।

শ্রী রামচন্দ্রের সাথে বিয়ের আগের সীতার গল্প ও তার চিন্তাধারা নিয়ে সাজানো হচ্ছে ‘সীতা দি ইনকারনেশন’। এই ছবিতে সীতার যে বয়স দেখানো হবে তার থেকে অনেকটাই বেশী বয়সী করিনার। এর আগে ‘মনিকর্ণিকা’ , ‘থালাইভি’-র চিত্রনাট্যকার ছিলেন কে.ভি ভিজেন্দ্রপ্রসাদ। এই দুই ছবিতেই কঙ্গনা থেকেছেন নায়িকা ও প্রযোজক হিসেবে। এই ছবির জন্য আলিয়া ভাটের কথা ভাবা হলেও। কে.ভি ভিজেন্দ্রপ্রসাদের চাপে হার মানেন নির্মাতারা। এই চরিত্রের জন্য তারা বেছে নেন কঙ্গনাকে।

তবে কি করিনার বেশি পারিশ্রমিক নেওয়ার ঘটনাটা পুরোটাই সাজানো? ছবির প্রচারের জন্য এটি কেবলমাত্র একটি পাবলিসিটি স্টান্ট ছিল যা করিনাও জানতেন। তবে কি কঙ্গনার তৈরি করা চিত্রনাট্যে চলবে বলিউড? উত্তর সময় দেবে।

Related Articles

Back to top button