বিনোদন

শ্রীময়ীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে কাঞ্চন মল্লিক! অবশেষে মুখ খুললেন অভিনেতার স্ত্রী পিঙ্কি

একুশের ভোটে একগুচ্ছ টলিউড তারকারা পা রেখেছিলেন রাজনীতির ময়দানে। টলিউড যেন একেবারে দুই ভাগে ভাগ হয়ে গেছিল। সেরকমই অভিনেতা কাঞ্চন মল্লিক এবার তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। এবার নির্বাচনে জয় লাভ করে তিনি ঊত্তরপাড়ার বিধায়ক হয়েছেন। কিন্তু ভোটে জেতার পর থেকেই তাকে নিয়ে স্যোশাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে।

টলিউড জুড়ে এখন সম্পর্ক ভাঙ্গার ঘটনা ঘটে চলেছে। এরমধ্যেই আবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন কাঞ্চন মল্লিক। সম্প্রতি শ্রীময়ীর সাথে তার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। শ্রীময়ীকে আমরা জনপ্রিয় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘রাধারানী’-র ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। এর আগে তিনি সমস্যায় পড়ে মদন মিত্রের কাজ থেকে সাহায্য পেয়েছেন। তবে অনেকের মতে কাঞ্চন এবং শ্রীময়ীকে অনেক জায়গাতেই একসাথে দেখা গেছে। যদিও তাদের স্যোশাল মিডিয়া পেজ থেকে এমন কিছু প্রমাণ পাওয়া যায়নি।

কাঞ্চন মল্লিক ২৫ বছর ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত আছেন। তাই তার চরিত্র নিয়ে প্রশ্ন ওঠায় বেশ বিরক্ত হয়েছেন অভিনেতা। তিনি জানান বিগত দশ বছর ধরে শ্রীময়ী কাঞ্চনের বাড়িতে যান। তার স্ত্রী পিঙ্কিও চেনেন শ্রীময়ীকে। মঞ্চে তিনি এবং শ্রীময়ী একসাথে অভিনয় করেছেন। তখন কিন্তু তাদের মাঝের সম্পর্ক নিয়ে কোনো কথা ওঠেনি কিন্তু রাজনীতিতে এসে তাকে এরকম বদনামের শিকার হতে হল। তার জন্য খুব কষ্ট পেয়েছেন অভিনেতা‌। তার কথায় শ্রীময়ী তার মতন সব প্রার্থীদের হয়েই প্রচার করেছিলেন। তিনি মনে করেন এধরনের কুরুচিকর গুজবের জন্য অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন ক্ষতিগ্রস্ত হয়।

তার স্ত্রী পিঙ্কি জানান এই গুজব তার কানেও এসেছে। তবে কাঞ্চন কিছু না বলা পর্যন্ত তিনি কিছুই বিশ্বাস করছেন না। কিন্তু যদি কোনোভাবে এই গুজব স্মৃতি হয় তবে তার মতে এরজন্য শ্রীময়ী একা দায়ী থাকবেন না,। পাশাপাশি কাঞ্চনও দায়ী থাকবেন। অবশ্য তিনি আরও বলেন এসব নিয়ে ভাবার সময় এখন নেই তার। তিনি আপাতত নিজের ছেলেকে নিয়েই ব্যস্ত আছেন।

Related Articles

Back to top button