বিনোদন

শত বাঁধা পেরিয়ে অবশেষে এক হলেন কাঞ্চন মল্লিক ও চর্চিত প্রেমিকা শ্রীময়ী

নবমীর রাত পোহালেই বিসর্জন। বাঙালি মনে মনে সবাই চায় এই রাত যেন না আর পোহায়। এই নবমী নিশিতে পাশাপাশি আবারো ক্যামেরাবন্দি হলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) এবং কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। গত কয়েক মাসে তাদের সম্পর্কের বিশেষ দিক নিয়ে কম কাটাছেঁড়া হয়নি সোশ্যাল মাধ্যম থেকে শুরু করে সংবাদমাধ্যমে। তারপরে খুব দীর্ঘ সময় ধরেই সচেতনভাবে পরস্পরকে এড়িয়ে চলতেন। কিন্তু পূজোর শেষ লগ্নে আবারো ইনস্টাগ্রামে কাঞ্চনের সঙ্গে ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন অনুরাগীদের উদ্দেশ্যে।

সম্প্রতি শ্রীময়ী চট্টরাজ-এর পোস্ট করা সেই ইনস্টাগ্রাম ছবি নিয়ে এখন চর্চা তুঙ্গে। অভিনেতা কাঞ্চন মল্লিকের সাথে ছবি পোস্ট করে ঠিক কী রকম বার্তা দিতে চাইলেন কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ! শ্রীময়ী চট্টরাজ ক্যাপশনে লিখেছেন, ‘শারদীয়ার শুভেচ্ছা… শত বাধা আসুক, আমরা সব পেরিয়ে মূল্যবান মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করার অভ্যেস ছেড়ে দিইনি। যেমন প্রতি বছর করে এসেছি। তেমনই এ বছরেও…!’

পিংকি বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের ত্রিকোণ প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকেই একসঙ্গে দেখা যায়নি অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী চট্টরাজকে। তবে তাদের মধ্যে যোগাযোগ রয়েছে অটুট, ইতিমধ্যেই মিলেছে তার ভুরি ভুরি প্রমাণ। কিছু মাস আগেই রথযাত্রা দিনে একই সঙ্গে ছিলেন তারা তবে সেই ছবি দিয়েছিলেন একটু আলাদা হবে। তবে এবারে কোন লুকিয়ে-চুরিয়ে না বরং সরাসরি কাঞ্চন মল্লিকের সঙ্গে আবারও ইনস্টাগ্রামের দেওয়ালের ছবি পোস্ট করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

শ্রীরামপুরের কোন এক পুজোমণ্ডপে তোলা সেই চর্চিত ছবি। শোনা গিয়েছে, সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় আমন্ত্রণ এই সেই পুজোতে হাজির হয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এবং অভিনেত্রীর মেন্টর কাঞ্চন মল্লিক। উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের পরনে ছিল ঘিয়ে রঙের পাঞ্জাবি আর পায়জামা। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ পরেছিলেন লাল মেরুন রঙের শাড়ি। হ্যাঁ, কাঞ্চন শ্রীময়ী দুজনের পোশাকেও এরিন ছিল রংমিলান্তি। ইতিমধ্যেই নিন্দুকেরা তাদেরকে দেখে শোভন-বৈশাখী দুর্বল সংস্করণ বলেও রসিকতা শুরু করে দিয়েছেন। বর্তমানে শোভন দেব এবং বৈশাখী দুজনেই নিজেদের সম্পর্কের কথা খোলাখুলি স্বীকার করে নিয়েছেন সব মহলে, তবে কি এবারে কাঞ্চন এবং শ্রীময়ী একই পথে হাঁটতে চলেছেন?

Related Articles

Back to top button